• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যাটারদের আসা যাওয়ার মিছিলে বাংলাদেশের সংগ্রহ ১৯৩

  ক্রীড়া ডেস্ক

০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৫৪
এশিয়া কাপ

সাকিব-মুশফিকে ভর করে কিছু রান জোগাড় হলেও বাংলাদেশের সব ব্যাটার মিলে ২০০ রানও করতে পারলো না। শূন্য রানে ফিরেছে আগের ম্যাচের সেঞ্চুরিয়ান মিরাজ। নাঈম বরাবরের মতোই ব্যর্থ। রান পাননি লিটন-হৃদয়রা। পঞ্চাশের আগেই নাই চার উইকেট। ৩৮.৪ ওভারে ১৯৩ রানে অলআউট হয়েছে বাংলাদেশ।

বুধবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং নেন সাকিব আল হাসান। কিন্তু ব্যাটিং বান্ধব উইকেটে আট ব্যাটার নিয়েও বিপর্যয় সামাল দিতে পারেনি সাকিবরা।

এদিন নাঈম শেখের সঙ্গে ওপেনিং করেন মিরাজ। কিন্তু দ্বিতীয় ওভারে নাসিম আহমেদের প্রথম বলেই ক্যাচ দেন তিনি। গোল্ডেন ডাক মারেন এই ডানহাতি অলরাউন্ডার। জ্বর থেকে সুস্থ হয়ে লাহোরে গিয়ে তিনে ব্যাটিং করেন লিটন দাস। কিন্তু শান্তর অভাব পূরণ করতে পারেননি তিনি। বাইরের বলে ব্যাট দিয়ে ফিরে যান ১৩ বলে চারটি চারের শটে ১৬ রান করে।

এরপর ওপেনার নাঈম ২৫ বলে ২০ রান করে পুল শট খেলতে গিয়ে ত্রিশ গজের মধ্যে ক্যাচ দেন। তার ব্যাট থেকে চারটি চারের শট আসে। পাঁচে নামা হৃদয় ২ রানে বোল্ড হলে ৪৭ রানে ৪ উইকেট হারায় বাংলাদেশ। সেখান থেকে ফিফটি করে সাকিব দলের ১৪৭ রানে আউট হন। তার ব্যাট থেকে আসে ৫৭ বলে ৫৩ রান। পুল খেলতে গিয়ে সীমানায় ধরা পড়েন তিনি। তারপর বেশিক্ষণ আর খেলা চালিয়ে যেতে পারেনি মুশফিকও। ৬৪ রানে আউট হন তিনিও। অপর প্রান্তে শুরু হয় ব্যাটারদের আসা যাওয়া।

পাকিস্তানের হয়ে হারিস রউফ ৪ টি, নাসিম শাহ ৩ টি, শাহীন আফ্রিদি, ফাহিম আশরাফ ও ইফতিখার আহমেদ ১ টি করে উইকেট তুলে নেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড