• সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসির আগমনের বার্তা শুনেই হুহু করে দাম বাড়ছে মায়ামির টিকিটের

  ক্রীড়া ডেস্ক

০৮ জুন ২০২৩, ১৭:১৯
মেসি

ইন্টার মায়ামিতে যোগ দিচ্ছেন আর্জেন্টাইন তারকা মেসি। ফুটবল বিশ্বের নজর এখন আমেরিকার দিকেই। আর এদিক হুহু করে বাড়ছে মায়ামির টিকিটের দাম।

বুধবার রাত থেকে মেজর লিগ সকারে (আমেরিকার ঘরোয়া লিগ) ইন্টার মায়ামির ম্যাচের টিকিটের দাম ঊর্ধ্বমুখী। যে ম্যাচ অনেক কম অর্থে দেখা যেত, সেই ম্যাচের টিকিটই বিক্রি হচ্ছে লক্ষাধিক টাকায়। তাতেও টিকিটের চাহিদা পূরণ করতে পারছে না আয়োজকরা।

আগস্ট মাসে যে যে ম্যাচ খেলবে মায়ামি তারই টিকিটের দাম আকাশ ছুঁয়েছে। এক-একটি টিকিট বিক্রি হচ্ছে ৩০০ ডলারে (বাংলাদেশি মুদ্রায় ৩১৫০০ টাকা)। আগামী ২৬ আগস্ট নিউ ইয়র্ক রেড বুলসের বিরুদ্ধে খেলবে মায়ামি। মেসির খেলা দেখতে চাইলে খসাতে হবে ২০০০ ডলার (২ লাখ ১০ হাজার টাকা)। সাধারণত সেই ম্যাচে টিকিটের দাম শুরু হয় ২০ ডলার থেকে।

লস অ্যাঞ্জেলেস ফুটবল ক্লাবের বিরুদ্ধে মায়ামির অ্যাওয়ে ম্যাচের টিকিটের দাম শুরু হচ্ছে ৩৮৩ ডলার (৩১,৭০০ টাকা) থেকে। অরল্যান্ডো সিটির বিরুদ্ধে ম্যাচের টিকিটের দাম শুরু ২০৬ ডলার থেকে। নিউ ইয়র্ক ম্যাচের টিকিটের দাম ১৯৫ ডলার থেকে শুরু। শিকাগো ফায়ার ম্যাচের টিকিটের দাম ২৩৫ ডলার থেকে শুরু।

মায়ামিতে মেসির সম্পত্তি রয়েছে। অতীতেও তিনি বহুবার বলেছেন যে আমেরিকায় খেলতে চান। সেই ইচ্ছেই পূরণ হচ্ছে এ বার। মেসি কত টাকা এবং আরও কী কী সুবিধা পাবেন, তা এখনও অজানা। কিন্তু সেই অঙ্ক মোটেই কম নয় বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আগামী বছর আমেরিকায় কোপা আমেরিকা হতে চলেছে। দু’বছর পর বিশ্বকাপ। তার আগে ফুটবল নিয়ে প্রচার বাড়াতে আমেরিকা গোটা নজরটাই সে দেশের দিকে ঘুরিয়ে দিতে চাইল বলে মনে করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড