• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাফুফেতে পদত্যাগপত্র পাঠিয়েছেন ছোটন

  ক্রীড়া প্রতিবেদক

২৯ মে ২০২৩, ১৪:২২
বাফুফেতে পদত্যাগপত্র পাঠিয়েছেন ছোটন
বক্তব্য রাখছেন কোচ গোলাম রব্বানী ছোটন (ফাইল ছবি)

গোলাম রব্বানী ছোটন আগেই বলেছিলেন, দুই-একদিনের মধ্যে বাংলাদেশে নারী ফুটবল দলের প্রধান কোচের দায়িত্ব থেকে পদত্যাগ করে বাফুফেকে চিঠি দেবেন। কথামতোই আজ সোমবার (২৯ মে) দুপুরে তিনি বাফুফেকে পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন।

এদিন দুপুরে গোলাম রব্বানী ছোটন সাংবাদিকদের কাছে পদত্যাগপত্র প্রেরণের কথা নিশ্চিত করেন। তিনি বলেছেন, আমি মেইলে পদত্যাগপত্র বাফুফেকে পাঠিয়েছি। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও নারী উইংয়ের চেয়ারপারর্সনের কাছে আমি মেইল দিয়েছি।

গত শুক্রবার তিনি মেয়েদের প্রধান কোচের দায়িত্বে আর থাকবেন না বলে ঘোষণা দিয়েছিলেন। পরে বাফুফে থেকে তাকে ফেরানোর চেষ্টা করেও পারেনি। এমনকি ওই ঘোষণার পর তিনি নারী ফুটবলারদের অনুশীলনেও যোগ দেননি।

অনেক আলোচনার পর শেষ পর্যন্ত বিচ্ছেদই হয়ে গেলো বাফুফে এবং ছোটনের। সে সঙ্গে শেষ হয়ে গেলো দেশের নারী ফুটবলের সঙ্গে ছোটনের অধ্যায়। তবে তিনি জাতীয় দলের দায়িত্ব পালন না করলেও ক্লাব ফুটবলে কোচিং করাবেন বলেছেন।

বাফুফের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার বরাবর লেখা ছোটনের এই পদত্যাগপত্র বাফুফে এরই মধ্যে পেয়েছে। ইমরান হোসেন তুষার ও মাহফুজা আক্তার কিরণ দুইজনই বলেছেন, তারা ছোটনের পদত্যাগপত্র মেইলে পেয়েছেন।

উল্লেখ্য, বিষয়টি নিয়ে আজ বিকালে জরুরি সভায় বসছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড