• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইরিশদের বিপক্ষে আড়াই 'শ রানও করতে পারল না টাইগাররা

  ক্রীড়া ডেস্ক

০৯ মে ২০২৩, ১৯:৫১
বাংলাদেশ

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ২৪৬ রান করতে সক্ষম হয় বাংলাদেশ। টস হেরে ব্যাট করতে নেমে ওপেনার লিটন (শূন্য) ও তামিম (১৪ রান) ব্যর্থ হন। রান বড় করতে পারেননি সাকিব, নাজমুল শান্ত ও তাওহীদ হৃদয়। তবে দলকে এগিয়ে নিতে ভূমিকা রেখেছে মুশফিক। ফিফটি করে ফিরেছেন তিনি।

মুশফিকুর রহিম ৭০ বল খেলে দলের পক্ষে সর্বোচ্চ ৬১ রান করে আউট হয়েছেন। এর আগে মেহেদি মিরাজ ২৭ রান করে আউট হয়েছেন। তাওহীদ হৃদয়ও ২৭ রান করে সাজঘরে ফেরেন। এছাড়া নাজমুল শান্ত ৬৬ বল খেলে ৪৪ এবং সাকিব ফিরেছেন ২১ বলে ২০ রান করে। শেষে শরিফুলের ১৬ রান কিছুটা স্বস্তি দিয়েছে বাংলাদেশকে।

চোটের কারণে এ সিরিজে নেই তাসকিন আহমেদ। বাদ পড়েছেন স্পিনার নাসুম আহমেদ। তাদের জায়গায় যথাক্রমে শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম খেলছেন।

চেমসফোর্ডে অনুষ্ঠিতব্য ম্যাচটি দেশের কোনো টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা না হলেও আইসিসি টিভিতে (www.app.icc.tv) দেখা যাবে পুরো সিরিজ।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ, এবাদত হোসেন ও তাইজুল ইসলাম।

আয়ারল্যান্ড একাদশ: অ্যান্ডি বালবার্নি (অধিনায়ক), মার্ক এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, গ্রাহাম হিউম, জশ লিটল, অ্যান্ডি ম্যাকব্রাইন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড