• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোটের মধ্যেই দুবাইয়ে টি-টুয়েন্টি লিগ খেলার অনুমতি চাইলেন সাকিব

  অধিকার ডেস্ক    ২৩ অক্টোবর ২০১৮, ২২:৫৩

সাকিব
সাকিব; ( ছবি : ইন্টারনেট)

বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম অভিজ্ঞ খেলোয়াড় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বর্তমানে আঙুলের চোটের কারণে জাতীয় দলের বাইরে আছেন তিনি। দলে কবে ফিরবেন তা নিয়েও রয়েছে অনিশ্চিয়তা। তবে এসবের মধ্যে মাঠের বাইরে থাকা এই ক্রিকেটার ডিসেম্বরে সংযুক্ত আরব আমিরাতে টি-টুয়েন্টি টুর্নামেন্টে খেলতে চান।

আগামী ডিসেম্বরে ইউএই টি-টুয়েন্টি এক্স আসরে খেলার ইচ্ছা জানিয়ে সাকিব বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে অনাপত্তিপত্রের (এনওসি) জন্য আবেদন করেছেন। আবেদনের বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

বিসিবি সাকিবকে ওই আসরে খেলার অনুমতি দেবে কি না তা জানা যাবে দু-একদিনের মধ্যেই। সোমবার (২২ অক্টোবর) সাংবাদিকদের জালাল ইউনুস জানান, ‘সে (সাকিব) টি-টুয়েন্টি টুর্নামেন্টের জন্য এনওসি চেয়ে আবেদন করেছে। তবে বিসিবি এখনও সিদ্ধান্ত নেয়নি। আগামী দু'একদিনের মধ্যে সিদ্ধান্ত জানাবে বিসিবি।’

চলতি বছরের জানুয়ারিতে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে আঙ্গুলে চোট পেয়েছিলেন সাকিব। কিন্তু চিকিৎসা শেষ না করেই আফগানিস্তান আর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলেন, সদ্য সমাপ্ত এশিয়া কাপেও অংশ নেন। এশিয়া কাপের সময় সেই চোট গুরুতর আকার ধারণ করে। সুপার ফোর পর্বে পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগেই তিনি দেশে ফিরে আসেন। ঢাকায় তার একটি জরুরি অস্ত্রোপচার হয়।

আগামী বছর ইংল্যান্ডে শুরু হবে ক্রিকেট বিশ্বকাপ। ফলে সাকিবকে নিয়ে এখন কোনো ঝুঁকি নিতে রাজি নন বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবি একটি সূত্র জানায়, আমিরাতে টি-টুয়েন্টি এক্স আসরে খেলার অনুমতি দিতে রাজি নয় ক্রিকেট বোর্ড। বিশ্বকাপের আগে ঝুঁকি নিতে চায় না বিসিবি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড