• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুক্তরাজ্যে সাকিবের ক্যান্সার ফাউন্ডেশনের যাত্রা শুরু

  ক্রীড়া ডেস্ক

০৮ মে ২০২৩, ১৭:২৯
যুক্তরাজ্যে সাকিবের ক্যান্সার ফাউন্ডেশনের যাত্রা শুরু

বাংলাদেশে ক্যান্সার রোগীদের মধ্যে সচেতনতা তৈরি ও তাদের চিকিৎসা সহায়তার জন্য চলতি বছরের ২৪ মার্চ ঢাকার একটি হোটেলে আত্মপ্রকাশ করে সাকিব আল হাসান ক্যান্সার ফাউন্ডেশন। এবার যুক্তরাজ্যে ফাউন্ডেশনটির পথচলা শুরু হলো।

গতকাল রবিবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় লন্ডনের আরিয়ানা ব্যাঙ্কুইটিং হলে গালা ডিনারে ফাউন্ডেশনের চেয়ারম্যান সাকিব আল হাসান যুক্তরাজ্যে ক্যান্সার ফাউন্ডেশনের আনুষ্ঠানিক যাত্রা শুরুর ঘোষণা দেন।

এ সময় সাকিব তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, দেশের জন্য আমরা সবাই একসঙ্গে কাজ করতে চাই। এই মহতী উদ্যোগে সবাইকে এগিয়ে আসারও আহ্বান জানান তিনি।

এ দিন এক ভিডিয়ো বার্তায় সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির বলেন, আমরা চাইলে আমাদের চারপাশের ক্যান্সার রোগীদের বাঁচাতে পারি। আমি খুবই খুশী এই সংগঠনের সঙ্গে কাজ করতে পেরে।

সাকিব আল হাসান ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। এছাড়া ছিলেন- বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের সাবেক অধিনায়ক কাফি খান।

উল্লেখ্য, আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে সাকিব-তামিমরা এখন ইংল্যান্ডে অবস্থান করছে। আগামীকাল মঙ্গলবার বাংলাদেশ সময় বিকাল ৩টায় সিরিজের প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড