• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

২য় পর্বে ইংল্যান্ডের পথে টাইগাররা

  ক্রীড়া ডেস্ক

০১ মে ২০২৩, ১৩:৪৩
বাংলাদেশ দল

বিশ্বকাপ সুপার লিগের শেষ সিরিজে প্রতিপক্ষ আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলতে দুই ভাগে ইংল্যান্ড যাচ্ছে বাংলাদেশ দল। ১ম ভাগ রাতে গেলেও ২য় গ্রুপ ঢাকা ছেড়েছে আজ সকাল সোয়া ১০ টায়।

কোচিং ও সাপোর্ট স্টাফের বেশিরভাগ সদস্যসহ নাজমুল হোসেন শান্ত ও ইয়াসির আলী রাব্বি ঢাকা ছাড়েন রাত ১ টা ৪০ মিনিটে। ওই ফ্লাইটে হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে, স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ ও টিম ম্যানেজার নাফিস ইকবালও ছিলেন।

তবে আজ সকাল সোয়া ১০টার ফ্লাইটে তামিমের নেতৃত্বে ইংল্যান্ডের উদ্দেশে রওনা হয় জাতীয় দলের দ্বিতীয় গ্রুপ। তামিমের তার সঙ্গে আছেন মশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজসহ অধিকাংশ ক্রিকেটার। দুটি ফ্লাইটে ১২ জন ক্রিকেটার ইংল্যান্ড গেলেন।

পারিবারিক কারণে আইপিএল থেকে দেশে ফেরা লিটন কুমার দাস ২ মে ইংল্যান্ডের বিমান ধরতে পারেন। দিল্লি ক্যাপিটালসের হয়ে আইপিএলে থাকা বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানও একই দিন ভারত থেকে ইংল্যান্ডের উদ্দেশে রওনা দেওয়ার কথা রয়েছে। যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে থাকা টেস্ট ও টি২০ অধিনায়ক সাকিব আল হাসান ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেবেন।

৯ মে শুরু হওয়া ওয়ানডে সিরিজের ম্যাচ তিনটি হবে ইংল্যান্ডের চেমসফোর্ডের ক্লাউড কাউন্টি গ্রাউন্ডে।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড