• সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁও ইউনিভার্সিটিতে রনি তালুকদারের শিক্ষাজীবন শুরু

  নিজস্ব প্রতিবেদক

১৯ এপ্রিল ২০২৩, ১৪:৩৫
সোনারগাঁও ইউনিভার্সিটিতে রনি তালুকদারের শিক্ষাজীবন শুরু
সোনারগাঁও ইউনিভার্সিটির লোগো ও টাইগার ক্রিকেটার রনি তালুকদার (ফাইল ছবি)

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার রনি তালুকদার দেশের অন্যতম বেসরকারি বিশ্ববিদ্যালয় সোনারগাঁও ইউনিভার্সিটিতে ব্যাচেলর অব বিজনেস স্টাডিস (বিবিএ) প্রোগ্রামে ভর্তি হন। ২০১৫ সালে জাতীয় দলে যোগদানের পর থেকে আক্রমণাত্মক ব্যাটসম্যান হিসেবে খেলে আসছেন রনি তালুকদার।

চলতি মৌসুমে ইংল্যান্ড এবং আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে ও টি-টুয়েন্টিতে ডাক পান এই টাইগার ক্রিকেটার। জাতীয় দলে ফিরেই ছন্দে আছেন রনি তালুকদার। আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টুয়েন্টিতে রনি মাত্র ২৪ বলে আন্তর্জাতিক ক্রিকেটে তার প্রথম হাফ সেঞ্চুরি তুলে নেন, যা টি-টুয়েন্টিতে বাংলাদেশি কোনো ব্যাটসম্যানের তৃতীয় দ্রুততম অর্ধশতকের রেকর্ড।

রনি তালুকদারের ক্রিকেট ক্যারিয়ার যেখানে তুঙ্গে সেখানে থেমে ছিল শিক্ষা জীবনের ক্যারিয়ার। যার ধারাবাহিকতায় আজ বুধবার (১৯ এপ্রিল) সোনারগাঁও ইউনিভার্সিটির গ্রীন রোডের ক্যাম্পাসে এসে বিবিএ বিভাগে ভর্তি হয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। এ সময় তিনি বলেন, এতদিন পর পড়াশোনা শুরু করতে পেরে আমার ভালো লাগছে। সোনারগাঁও ইউনিভার্সিটি এ দেশের খেলোয়াড়দের পড়াশোনার সুযোগ করে দিচ্ছে এ জন্য তিনি ইউনিভার্সিটি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। সেই সাথে তিনি বলেন, আমি এখান থেকে গ্রাজুয়েশন কমপ্লিট করে পড়াশোনা শেষ করতে চাই। তিনি আরও বলেন, আগামী মে মাসে ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য আয়ারল্যান্ডের বিপক্ষে জাতীয় দলের ওয়ানডে ম্যাচ শেষ করে আমি ইউনিভার্সিটির পড়াশোনায় মনোযোগ দেবো। রনি তালুকদার বলেন, আমাকে ভর্তির সুযোগ করে দেয়ার জন্য আমি সোনারগাঁও ইউনিভার্সিটি কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞ। সোনারগাঁও ইউনিভার্সিটি এখন আমার ইউনিভার্সিটি। এ ইউনিভার্সিটিতে ভর্তি হয়ে আমি গর্বিত। এ সময় সোনারগাঁও ইউনিভার্সিটির সিনিয়র এডমিশন এক্সিকিউটিভ মো. রাসেল আহমেদ, হেড অব পিআর নাহিদ হাসানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সোনারগাঁও ইউনিভার্সিটিতে রনি তালুকদারের শিক্ষাজীবন শুরু

সোনারগাঁও ইউনিভার্সিটিতে রনি তালুকদারের ভর্তির কার্যক্রম সম্পন্ন করা হচ্ছে (ছবি : অধিকার)

দেশে ১১১টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে সোনারগাঁও ইউনিভার্সিটিকে ভর্তির জন্য নির্বাচিত করায় রনি তালুকদারকে ধন্যবাদ ও স্বাগত জানিয়ে হেড অব পিআর নাহিদ হাসান বলেন, আপনার মতো খেলোয়াড় এ ইউনিভার্সিটিতে ভর্তি হওয়ায় সাধারণ ছাত্রছাত্রীরা আরও বেশি অনুপ্রাণিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড