• সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনের শুরুতেই মুমিনুলের বিদায়, বিপাকে টাইগাররা

  ক্রীড়া প্রতিবেদক

০৫ এপ্রিল ২০২৩, ১০:৩৮
দিনের শুরুতেই মুমিনুলের বিদায়
আউট হয়ে মাঠ ছাড়ছেন মুমিনুল হক (ফাইল ছবি)

সফরকারী আয়ারল্যান্ডের করা ২১৪ রানের জবাবে যেভাবে উইকেট পড়তে শুরু করেছে, তাতে সেই পুরনো শঙ্কাই উঁকি দিচ্ছে। প্রথমবার খেলতে নেমে আইরিশদের কাছেও কী তাহলে হেরে যাবে লাল-সবুজের বাংলাদেশ?

প্রথম দিন শেষ বিকালে দুই ওপেনার তামিম ইকবাল এবং নাজমুল হোসেন শান্তর উইকেট হারিয়ে অস্বস্তি নিয়ে দিন শেষ করেছিল টাইগাররা। সে সময় রান ছিল মাত্র ৩৪। ১৮০ রানে তখনো পিছিয়ে বাংলাদেশ।

এ অবস্থায় আজ সকালে দুই অভিজ্ঞ ব্যাটার মুমিনুল হক এবং মুশফিকুর রহিমের ওপর প্রত্যাশা ছিল সবচেয়ে বেশি। এ দু’জন ভালো একটা জুটি গড়বেন এবং বাংলাদেশকে একটা শক্ত অবস্থানে নিয়ে যাবেন, এ প্রত্যাশা নিয়ে সকাল সকাল মানুষ খেলা দেখতে বসেছিলেন।

কিন্তু কী আশ্চর্য, সকালের খেলা শুরু হতে না হতেই বোল্ড মুমিনুল হক। মার্ক অ্যাডেয়ারের বলটি ছিল লেগ স্ট্যাম্পের ওপর ফুল লেন্থের। মুমিনুল এক পা এগিয়ে এসে স্কয়ার লেগের ওপর কাট করতে চেয়েছিলেন। কিন্তু নিচু হয়ে আসা বলটির লাইনেই যেতে পারলেন না। তার আগে দেখলেন নিজের স্ট্যাম্প উড়ে গেলো।

বাংলাদেশকে চরম বিপদের মুখে রেখে সাজঘরে ফিরে গেলেন মুমিনুল। এ সময় দলের রান ৪০। ৩৪ বলে ১৭ রান করে বিদায় নিয়েছেন বাংলাদেশের সাবেক টেস্ট অধিনায়ক।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ৬০ রান করেছে বাংলাদেশ। ক্রিজে ৪ রান করে আছেন মুশফিকুর রহিম এবং ১৩ রানে ব্যাট করছেন সাকিব আল হাসান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড