• সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চার্টার্ড বিমানে চেপে মুস্তাফিজের আইপিএল যাত্রা শুরু

  ক্রীড়া ডেস্ক

০১ এপ্রিল ২০২৩, ১২:৪৬
চার্টার্ড বিমানে চেপে মুস্তাফিজের আইপিএল যাত্রা শুরু
চার্টার্ড বিমানে টাইগার পেসার মুস্তাফিজুর রহমান (ছবি : সংগৃহীত)

বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে আজ শনিবার (১ এপ্রিল) সকালে দিল্লির বিমান ধরেছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। ভারতে পৌঁছে তিনি দিল্লি ক্যাপিটালস দলের সঙ্গে দেবেন।

গতকাল শুক্রবাত (৩১ মার্চ) থেকে আইপিএলের ১৬তম আসরের খেলা শুরু হয়েছে। এবারের আসরে বাংলাদেশ থেকে তিন ক্রিকেটার দল পেয়েছেন। সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের পাশাপাশি প্রথমবার ডাক পেয়েছেন লিটন দাস। সাকিব-লিটন কলকাতা নাইট রাইডার্স এবং মুস্তাফিজ খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে।

যদিও তাদের মধ্যে সবার আগে আইপিএল খেলতে দেশ ছাড়লেন মুস্তাফিজ। গতকাল আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ শেষেই ঢাকায় চলে আসেন মুস্তাফিজ। যদিও তিনি সেই ম্যাচের একাদশে ছিলেন না। এরপর আজ সকালে চার্টার্ড বিমানে ভারতের উদ্দেশে দেশ ছাড়লেন টাইগার এই পেসার। আজ রাতেই মুস্তাফিজের দিল্লি ক্যাপিটালস মুখোমুখি হবে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের।

এ দিকে সাকিব-লিটন কলকাতা নাইট রাইডার্সে কবে নাগাদ যোগ দেবেন সেটি এখনও জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে বাংলাদেশের টেস্ট ম্যাচ শেষ হলেই ভারতের বিমান ধরবেন তারা। এর আগে মুস্তাফিজের সঙ্গে একত্রে ভারতে উড়াল দেওয়ার কথা ছিল সাকিবের।

কিন্তু আইরিশদের বিপক্ষে শেষ ম্যাচের পর বিসিবি সভাপতি জানিয়েছেন, সাকিব-লিটনকে এখনো ছাড়পত্র দেওয়া হয়নি। আইরিশদের বিপক্ষে একমাত্র টেস্ট শেষ হলেই তারা আইপিএল খেলতে যেতে পারবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড