• শনিবার, ২৫ মার্চ ২০২৩, ১১ চৈত্র ১৪২৯  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেঞ্চুরির আক্ষেপে পুড়ছেন সাকিব, বড় স্বপ্ন টাইগারদের

  ক্রীড়া প্রতিবেদক

১৮ মার্চ ২০২৩, ১৭:০৯
সেঞ্চুরির আক্ষেপে পুড়ছেন সাকিব, বড় স্বপ্ন টাইগারদের
আউট হয়ে মাঠ ছাড়ছেন সাকিব আল হাসান (ফাইল ছবি)

গত কয়েক দিন ধরেই মিডিয়া পাড়ায় হটকেক সাকিব আল হাসান। যদিও সেটা ক্রিকেটীয় কোনো কারণে না, মাঠের বাইরের কাণ্ডে সমালোচনার মুখে পড়েছেন তিনি। এসবের মাঝেই দুবাই থেকে ফিরে সিরিজ শুরুর একদিন আগে দলের সঙ্গে যোগ দেন সাকিব। খুব বেশি অনুশীলনের সময় না পেলেও বাইশ গজে সাকিবের ব্যাটে এসবের ছিটেফোঁটাও ছিল না।

সমালোচকদের মুখ বন্ধ করতে অস্ত্র হিসেবে নিজের উইলোটাকেই ব্যবহার করলেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। প্রথম ম্যাচ খেলতে নেমেই ৮৯ বলে করেছেন ৯৩ রান। যদিও সাজঘরে ফিরেছেন সেঞ্চুরি না পাওয়ার আক্ষেপ নিয়ে।

অফ স্টাম্পের অনেক বাইরে ইয়র্কার ধরনের ডেলিভারি করেছিলেন গ্রাহাম হিউম। দূর থেকেই খেলার চেষ্টা করলেন সাকিব। তার ব্যাটের বাইরের কানায় লেগে বল চলে গেল কিপার লরকান টাকারের হাতে। আম্পায়ার আউটের সিদ্ধান্ত জানাতেই ড্রেসিং রুমের দিকে হাঁটা ধরলেন সাকিব।

প্রায় ৪ বছর পর সেঞ্চুরির সম্ভাবনা জাগিয়েও স্রেফ ৭ রানের জন্য করতে পারলেন না সাকিব। দায়িত্বশীল ব্যাটিংয়ে ৯ চারে ৮৯ বলে ৯৩ রান করেছেন তিনি। এ নিয়ে দ্বিতীয়বার নব্বই পেরিয়ে সেঞ্চুরির আগে আউট হলেন সাকিব। এছাড়া দুইবার নব্বইয়ের ঘরে অপরাজিত ছিলেন বাংলাদেশের তারকা অলরাউন্ডার।

সাকিবের বিদায়ে ভেঙেছে তৌহিদ হৃদয়ের সঙ্গে তার ১২৫ বল স্থায়ী ১৩৫ রানের চতুর্থ উইকেট জুটি। নতুন ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ৩৮ ওভারে বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ২২৩ রান। অভিষেকেই ফিফটি করা।

উল্লেখ্য, শেষ খবর পাওয়া পর্যন্ত আয়ারল্যান্ডের বিপক্ষে ৪২ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৫৬ রান সংগ্রহ করেছে টাইগাররা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড