• বুধবার, ২২ মার্চ ২০২৩, ৮ চৈত্র ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্পিন ফাঁদে পা দিয়ে নাস্তানাবুদ ইংল্যান্ড, টাইগারদের লক্ষ্য ১১৮

  ক্রীড়া ডেস্ক

১২ মার্চ ২০২৩, ১৭:০৪
মেহেদি

বাংলাদেশের স্পিন ফাঁদে পা দিয়ে নাস্তানাবুদ ইংল্যান্ড। মেহেদি সাকিবদের স্পিন আর তাসকিন-মুস্তাফিজের পেস বোলিংয়ে ১১৭ রানে অলআউট হয়েছে বাটলাররা। মাত্র ১১৮ রান করলেই ইংল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক টি-২০ সিরিজ জিতবে বাংলাদেশ।

প্রথম ম্যাচের মতোই ২য় ম্যাচেও টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। ইংল্যান্ড পাওয়ার প্লেতে ঠিক ৫০ রান তুলে হারায় ২ উইকেট।

এরপর বিপর্যয়ে পড়ে তারা। শুরুতে ওপেনার ডেভিড মালান (৫) ফেরার পর অন্য ওপেনার ফিল সল্ট ১৯ বলে ২৫ রান করে আউট হন। এরপর জস বাটলারকে (৪) বোল্ড করে দেন তরুণ পেসার হাসান মাহমুদ। একটু পরেই ১৫ রানে আউট হন মঈন আলী।

বেন ডাকেট দলকে ভরসা দেওয়ার চেষ্টা করছিলেন। তিনি শেষ ওভারে ২৮ বলে ২৮ রান করে আউট হন। তাকে সঙ্গ দিতে পারেননি কোনো ইংলিশ ব্যাটার। স্যাম কারেন ১৬ বলে ১২ রান করে আউট হন। ক্রিস ওকস শূন্য করে ফিরে যান। ক্রিস জর্ডান ৩ ও রেহান আহমেদ ১১ রান করে আউট হন। ইনিংসের শেষ বলে রান আউট হন জোফরা আর্চার।

প্রথম ম্যাচে সুযোগ না পাওয়া মেহেদি মিরাজ একাদশে ঢুকে বাজিমাত করেছেন। তিনি ৪ ওভার বোলিং করে মাত্র ১২ রান দিয়ে নিয়েছেন ৪ উইকেট। তার ঘূর্ণিতে ধসে গেছে ইংল্যান্ড। এছাড়া পেসার তাসকিন, মুস্তাফিজ ও হাসান মাহমুদ একটি করে উইকেট নিয়েছেন। ক্যাপ্টেন সাকিব আল হাসান ৩ ওভারে ১৩ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড