• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএলের পর এবার পিএসএলকে না বললেন তাসকিন

  ক্রীড়া ডেস্ক

১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:২২
আইপিএলের পর এবার পিএসএলকে না বললেন তাসকিন
তাসকিন আহমেদ (ফাইল ছবি)

বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্জাইজি ক্রিকেট লিগ ভারতের আইপিএলে খেলার প্রস্তাব এর আগেই ফিরিয়ে দিয়েছিলেন। আরও একবার তাসকিন আহমেদ লোভনীয় প্রস্তাবকে অগ্রাহ্য করলেন দেশের কথা ভেবে।

এবার পাকিস্তান সুপার লিগ (পিএসএল) থেকে পাওয়া প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তাসকিন। মুলতান সুলতানস তাকে তিন ম্যাচের জন্য চেয়েছিল। কিন্তু ইংল্যান্ড সিরিজের কথা মাথায় রেখে সেই প্রস্তাবে 'না' বলে দিয়েছেন এই গতি তারকা।

বাংলাদেশ দলের তিন ফরম্যাটেই তাসকিন আহমেদের চুক্তি আছে। বিপিএলের শেষ দিকে এসে চোটে পেয়েছেন এই ডানহাতি পেসার। এখন অনেকটাই সুস্থ। কিন্তু ইংল্যান্ড সিরিজের আগে কোনো ধরনের ঝুঁকি নিতে রাজি নন তাসকিন।

আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে আলাপে তিনি বলেন, যেহেতু এত গুরুত্বপূর্ণ একটা সিরিজ (ইংল্যান্ডের বিপক্ষে), গুরুত্বপূর্ণ এটা। তো কয়েক ম্যাচের জন্য যদি প্রস্তাব আসে, ওখানে গিয়ে আমি এ খেলা মিস করি, সেটা খারাপ দেখাবে। যেহেতু আমি একটা চোট কাটিয়ে উঠছি, তাই ফিট হওয়াটা গুরুত্বপূর্ণ। এটা নিয়ে আক্ষেপ নেই।

আজ একাডেমি মাঠে বিসিবির পুনর্বাসন কেন্দ্রের প্রধান জুলিয়ান ক্যালেফাতোর সঙ্গে কাজ করতে দেখা গেছে তাসকিনকে। চাইলে পিএসএলে খেলতে পারতেন, তবে তাসকিন চান পুরোপুরি ফিট হয়ে দেশের হয়েই মাঠে নামতে।

এ দিকে পিএসএল খেলতে এখন পাকিস্তান আছেন বাংলাদেশের টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। তিনি পেশোয়ার জালমির হয়ে একটি ম্যাচ খেলেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড