• শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন

জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুই ওয়ানডেতে ফিরছেন সৌম্য?

  অধিকার ডেস্ক    ২২ অক্টোবর ২০১৮, ১৬:১৭

সৌম্য সরকার
সৌম্য সরকার; (ছবি : আইসিসি ক্রিকেট)

রবিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে ২৮ রানে জয় পেয়েছে বাংলাদেশ। এই ম্যাচে ওপেনিংয়ে ভালো করলেও টপ অর্ডার খুবই বাজে ব্যাটিং করেছে। জিম্বাবুয়ে বোলারদের সামনে তাদের এলোমেলো দেখে নতুন করে চিন্তা করতে বাধ্য হচ্ছে টাইগারদের টিম ম্যানেজমেন্ট। বিশেষ করে তিন নম্বরে পজিশন নিয়ে বেশ চিন্তিত নির্বাচকরা। এই জায়গাতে দলে জায়গা হতে পারে সৌম্য সরকারকে।

জিম্বাবুয়ের বিপক্ষে তিন নম্বর পজিশনে খেলেছেন রাব্বি। কিন্তু নির্বাচকদের হতাশই করেছেন। আস্থার প্রতিদান দিতে পারেননি তিনি। তবে, এখনই হয়তো রাব্বিকে নিয়ে কোনো চিন্তা করছে না টিম ম্যানেজমেন্ট। আপাতত ব্যাকআপ হিসেবে ইনফর্ম সৌম্যকে দলে অন্তর্ভুক্ত করে নেয়ার চিন্তা-ভাবনা করছে তারা।
 
সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ। নতুন করে সৌম্যকে অতিরিক্ত হিসেবে যোগ করলে তখন দল হবে ১৬ সদস্যের। স্বাগতিক দল হিসেবে এমন দু-একটি পরিবর্তনের এখতিয়ার রাখে বাংলাদেশ।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, ২৪ অক্টোবর দ্বিতীয় ওয়ানডে খেলতে যাওয়ার আগেই সৌম্য সরকারকে দলে ডেকে নেয়া হতে পারে। তবে এই বিষয়ে টিম ম্যানেজমেন্ট কিছু না জানালেও টিমের ভেতর এ নিয়ে আলাপ চলছে।

সৌম্যকে দলের বাহিরে রেখে বাংলাদেশ দল সিরিজ শুরু করেছে। গতকাল জিতে সিরিজে ১-০তে এগিয়ে স্টিভ রোডসের শিষ্যরা। গেল ১৯ অক্টোবর জিম্বাবুয়ে দল বাংলাদেশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে খেলেছে সেই ম্যাচে সৌম্যকে রাখা হয় বিসিবি একাদশের অধিনায়ক হিসেবে। 

ম্যাচে বিসিবি একাদশকে নেতৃত্ব দেন সৌম্য। তার নেতৃত্বে জিম্বাবুয়েকে ধুমড়ে-মুচড়ে দেয় বিসিবি একাদশ। শুধু ভালো নেতৃত্বই নয়, অপরাজিত ১০২ রান করে সফরকারীদের ৮ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়ে দেন সৌম্য এবং তার বিসিবি একাদশ।  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড