• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইশ্বর হয়তো আমার হাতেই কাপটি দেখতে চেয়েছিলেন: মেসি

  ক্রীড়া ডেস্ক

১৯ ডিসেম্বর ২০২২, ০২:৩৮
মেসি

জীবনে সবকিছু পাওয়ার পরও যে জিনিসটা অধরা ছিল, আ পেয়ে গেলেন মেসি। ফ্রান্সের বিরুদ্ধে বিশ্বকাপ জিতে হাসিমুখেই মাঠ ছাড়লেন মেসি। সেই সঙ্গে জানিয়ে দিলেন, বিশ্বকাপ জিতবেন এটা জানতেন। ঈশ্বরও চাইছিলেন যাতে তিনি বিশ্বকাপ জিতুন।

আর্জেন্টিনার এক সংবাদমাধ্যমে মেসি বলেছেন, “অবিশ্বাস্য লাগছে। যা হয়েছে সেটা বিশ্বাসই করতে পারছি না। বিশ্বকাপ জেতার থেকে আনন্দের মুহূর্ত আর কিছুতে নেই। আমার হাতের ট্রফিটা দেখুন। কী সুন্দর লাগছে। বিশ্বকাপ জেতার জন্যে মরিয়া হয়েছিলাম। ঈশ্বর হয়তো আমার হাতেই বিশ্বকাপটা দেখতে চাইছিলেন। মনেও হচ্ছিল যে আমাদের হাতেই কাপটা উঠবে। আগে অনেক কষ্ট সইতে হয়েছে আমাদের। সব কষ্টের শেষ হল আজ।”

তিনি বলেন, “যে কোনও ফুটবলারের কাছে দেশের হয়ে বিশ্বকাপ জেতাই একমাত্র স্বপ্ন থাকে। যা কিছু আজ পর্যন্ত অর্জন করেছি, তার জন্যে আমি ভাগ্যবান। একমাত্র বিশ্বকাপটাই আমার ঘরে ছিল না। সেটাও এসে গেল।”

আরও কিছুদিন দেশের জার্সি গায়ে খেলা চালিয়ে যেতে চান বলে উল্লেখ করে মেসি বলেন, “ট্রফি নিয়েই বিশ্বকাপ অভিযান শেষ করতে চেয়েছিলাম। সেটা পেরেছি। এর থেকে বেশি আর কিছু চাইতে পারি না। কোপা আমেরিকার পর বিশ্বকাপ। ভাবতেই পারছি না। এর পর কী হবে? এখনই বলতে পারব না। ফুটবল খেলতে ভালবাসি। জাতীয় দলের খেলাও আমাদের কাছে গর্বের ব্যাপার। আশা করি বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর আরও কয়েকটা ম্যাচ খেলে তার পর অবসর নেব।”

মেসি জানিয়েছেন, “আর্জেন্টিনায় ফেরার জন্য তর সইছে না। ওরা কতটা উদগ্রীব হয়ে রয়েছে ট্রফিটা দেখার জন্য, সেটা এক বার নিজের চোখে দেখতে চাই।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড