• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সকালের শুরুটা নিজেদের করে রাখলেন তাইজুল

  ক্রীড়া প্রতিবেদক

১৪ ডিসেম্বর ২০২২, ১১:৫০
সকালের শুরুটা নিজেদের করে রাখলেন তাইজুল
টাইগার বোলার তাইজুল ইসলাম (ফাইল ছবি)

কুয়াশাভেজা সকালের শুরুটা বেশ ভালোভাবেই পার করে ফেলেছিল সফরকারী দল ভারত। স্বাগতিক টাইগার পেসাররা আবহাওয়া কাজে লাগিয়ে কোনো বিপদ ঘটাতে পারেননি।

দুই ওপেনার শুভমান গিল আর লোকেশ রাহুল গড়েন ৪১ রানের জুটি। তবে এরপর দারুণভাবে লড়াইয়ে ফিরেছে বাংলাদেশ। ৭ রানের মধ্যে তুলে নিয়েছে ভারতের ৩ উইকেট।

সবমিলিয়ে প্রথম সেশনটা দারুণ কেটেছে বাংলাদেশের। ২৬ ওভারে ৩ উইকেটে ৮৫ রান নিয়ে প্রথম দিনের লাঞ্চ বিরতিতে গেছে ভারত। রিশাভ পান্ত ২৯ আর চেতেশ্বর পূজারা ১২ রান নিয়ে ব্যাটিংয়ে আছেন।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্টে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন ভারতের ভারপ্রাপ্ত অধিনায়ক লোকেশ রাহুল।

কুয়াশাভেজা সকালে ভারতকে চাপে ফেলতে পারেনি বাংলাদেশ। দুই পেসার এবাদত হোসেন আর খালেদ আহমেদের করা প্রথম পাঁচ ওভার দেখেশুনে কাটিয়ে দেন লোকেশ রাহুল আর শুভমান গিল। তুলেন ১৫ রান।

প্রথম ঘণ্টাটা প্রায় অনায়াসে কাটিয়ে দিচ্ছিল ভারত। অবশেষে জুটিটি ভাঙেন তাইজুল ইসলাম। বাঁহাতি এই স্পিনারকে প্যাডেল সুইপ করতে গিয়ে ইয়াসির আলীর হাতে ধরা পড়েছেন শুভমান গিল (২০)। দলীয় ৪১ রানের মাথায় প্রথম উইকেট হারায় ভারত।

১৩তম ওভারের পর ১৯তম ওভারে আরও এক উইকেট হারায় ভারত। এবার খালেদের বলে ইনসাইডেজ হয়ে বোল্ড রাহুল (২২)। তার পরের ওভারে আরও এক উইকেট। এবার তাইজুলের ঘূর্ণিতে এলবিডব্লিউ ভারতীয় ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলি (১)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড