• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টি-টুয়েন্টি বিশ্বকাপ

স্বপ্নের ফাইনালে টস হেরে ব্যাটিংয়ে পাকিস্তান

  ক্রীড়া ডেস্ক

১৩ নভেম্বর ২০২২, ১৩:৪১
স্বপ্নের ফাইনালে টস হেরে ব্যাটিংয়ে পাকিস্তান
পাকিস্তান ও ইংল্যান্ডের ক্রিকেটাররা (ফাইল ছবি)

চলতি টি-টুয়েন্টি বিশ্বকাপের স্বপ্নের ফাইনালে আজ রবিবার (১৩ নভেম্বর) মুখোমুখি হয়েছে ক্রিকেট পরাশক্তি ইংল্যান্ড ও পাকিস্তান। যদিও মহা গুরুত্বপূর্ণ এই ম্যাচে শুরু থেকেই ছিল বৃষ্টির শঙ্কা। তবে এখন পর্যন্ত মাঠে বৃষ্টির দেখা মেলেনি। ফলে ম্যাচটা ঠিক সময়েই মাঠে গড়াচ্ছে। এরই মধ্যে হয়ে গেছে টসও।

গুরুত্বপূর্ণ সেই টসে ইতোমধ্যে জয়লাভ করেছেন ইংলিশ অধিনায়ক জস বাটলার। মেঘলা আবহাওয়ায় এশিয়ার পরাশক্তি পাকিস্তানকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন তারা।

শক্তিশালী এই দুই দলের ফাইনাল নিশ্চিতের পর থেকেই পাকিস্তানের ১৯৯২ বিশ্বকাপ ফাইনালের কথা উঠে আসছে ঘুরে ফিরেই। ১৯৯২ বিশ্বকাপের সঙ্গে দলটির এবারের বিশ্বকাপের যে খুব মিল! তার একটা মিল ফাইনালেও দেখা গেল। সেবারও যে ফাইনালে আগে ব্যাট করেছিল পাকিস্তান! করবে আজও। যদিও বাবর আজম জানালেন, টস জিতলে ফিল্ডিংই বেছে নিতেন তিনি!

পাকিস্তান একাদশ :

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেট রক্ষক), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, হারিস রউফ, শাহীন আফ্রিদি।

ইংল্যান্ড একাদশ :

জস বাটলার (অধিনায়ক/উইকেট রক্ষক), অ্যালেক্স হেলস, ফিলিপ সল্ট, বেন স্টোকস, হ্যারি ব্রুক, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম কুরান, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড