• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংল্যান্ড- ভারত সেমির মহারণ, যদি বৃষ্টিতে ভেসে যায়...

  ক্রীড়া ডেস্ক

১০ নভেম্বর ২০২২, ১৩:১০
সেমিফাইনাল

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে বেশ কিছু ম্যাচ ভেস্তে গিয়েছে বৃষ্টিতে। বদলে গিয়েছে অনেক সমীকরণই। ভারতের বিরুদ্ধে বাংলাদেশের খেলাতেও বৃষ্টি এসে ম্যাচের গতিপ্রকৃতি বদলে দিয়েছে।

অস্ট্রেলিয়ার আবহাওয়ার দফতরের পূর্বাভাস অনুযায়ী, সকাল এবং দুপুরে ১০ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আকাশে মেঘ থাকবে। সকাল থেকেই অ্যাডিলেডের আকাশে মেঘের আনাগোনা দেখা যাচ্ছে। সেই সঙ্গে ১০-২৫ কিমি বেগে হাওয়া বইতে পারে। অস্ট্রেলিয়ার স্থানীয় সময় ৬.৩০ নাগাদ ম্যাচ শুরু হবে।

সন্ধে ৬টা (ভারতীয় সময় দুপুর ১টা): বৃষ্টির সম্ভাবনা ৭ শতাংশ সন্ধে ৭টা (ভারতীয় সময় দুপুর ২টো): বৃষ্টির সম্ভাবনা ৫ শতাংশ রাত ৮টা (ভারতীয় সময় দুপুর ৩টে): বৃষ্টির সম্ভাবনা ০ শতাংশ রাত ৯টা (ভারতীয় সময় দুপুর ৪টে): বৃষ্টির সম্ভাবনা ০ শতাংশ রাত ১০টা (ভারতীয় সময় দুপুর ৫টা): বৃষ্টির সম্ভাবনা ০ শতাংশ রাত ১১টা (ভারতীয় সময় দুপুর ৪টে): বৃষ্টির সম্ভাবনা ০ শতাংশ

তবুও যদি বৃহস্পতিবার বৃষ্টির জন্য ম্যাচ ভেস্তে যায়, কোনো চিন্তা নেই। কেননা, সেমিফাইনাল ম্যাচের জন্য রিজার্ভ ডে রয়েছে। যদি অন্ততপক্ষে ৫ ওভার প্রতি ইনিংসের খেলা আয়োজন করা না যায়, তবে ম্যাচ গড়াবে রিজার্ভ ডেতে।

রিজার্ভ ডে’তেও যদি ম্যাচ আয়োজন করা না যায়, তবে সুপার টুয়েলভের লিগ টেবিলে যে দলের অবস্থান ভালো, তারা ফাইনালের টিকিট হাতে পাবে। সেক্ষেত্রে গ্রুপ টুয়ের এক নম্বর দল টিম ইন্ডিয়া ফাইনালে চলে যাবে। ছিটকে যেতে হবে গ্রুপ ওয়ানের দু’নম্বর দল ইংল্যান্ডকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড