• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২

টেবিল টেনিসের একক প্রতিযোগিতায় সেমিফাইনালে সোনারগাঁও ইউনিভার্সিটি

  ক্রীড়া প্রতিবেদক

২১ সেপ্টেম্বর ২০২২, ২২:১৪
ইমরান

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২ প্রতিযোগিতায় দ্বৈত টেবিল টেনিস (পুরুষ)- এ ব্রোঞ্জ পদক জয়ের পর এবার সিঙ্গেল টেবিল টেনিসেও জয়ের ধারা অব্যাহত রেখেছে সোনারগাঁও ইউনিভার্সিটি। সেমিফাইনালে পৌঁছে গেছে এ বিশ্ববিদ্যালয়।

টেবিল টেনিস খেলায় পুরুষ সিঙ্গেল বিভাগে সোনারগাঁও ইউনিভার্সিটি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে কোয়ার্টার ফাইনাল এ বড় ব্যবধানে পরাজিত করে। সোনারগাঁও ইউনিভার্সিটির হয়ে ইমরান নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে ৩-০ সেটে হারিয়ে দেয়। আর এই জয়ের মাধ্যমে সেমিফাইনালে পৌঁছে গেছে সোনারগাঁও ইউনিভার্সিটি।

এর আগে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২ প্রতিযোগিতায় টেবিল টেনিসের (পুরুষ) দ্বৈত খেলায় সোনারগাঁও ইউনিভার্সিটি টেবিল টেনিস দল নিজেদের দক্ষতার পরিচয় দিয়েছে। ড্যাফোডিল ইউনিভার্সিটির টেবিল টেনিস দলকে হারিয়ে তারা ব্রোঞ্জ পদক অর্জন করেছে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ১২৫ টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে ফুটবল, ক্রিকেট, সুইমিং, অ্যাথলেটিক্স, টেবিল টেনিস, বাস্কেটবল, ভলিবল, হ্যান্ডবল, সাইক্লিং, দাবা, কাবাডি ও ব্যাডমিন্টনসহ ১২টি ইভেন্টের সমন্বয়ে নারী, পুরুষ উভয় বিভাগে ৭ হাজারেরও অধিক শিক্ষার্থীর অংশগ্রহণে ৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর ৩য় আসর। এক মাসেরও বেশি সময় ধরে চলবে এ প্রতিযোগিতা। আসরের প্রত্যেক ইভেন্টে অংশ নেওয়া প্রথম তিনজন বিজয়ীকে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জপদক দেওয়া হবে। সবচেয়ে বেশি পদকজয়ী বিশ্ববিদ্যালয় পাবে চ্যাম্পিয়ন ট্রফি।

মুজিব বর্ষ ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তীকে উৎসর্গ করে এবারের আসরের প্রতিপাদ্য বিষয়, ‘বঙ্গবন্ধুর সোনার দেশ, তারুণ্যের বাংলাদেশ’।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড