• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাদখোলা বাসে চেপে সাফ চ্যাম্পিয়নদের নগর পরিভ্রমণ 

  ক্রীড়া প্রতিবেদক

২১ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৪
ছাদখোলা বাসে চেপে সাফ চ্যাম্পিয়নদের নগর পরিভ্রমণ 
ছাদখোলা বাসে চেপে বাফুফের পথে যাচ্ছেন সাফ চ্যাম্পিয়নরা (ছবি : সংগৃহীত)

অবশেষে শুরু হলো ছাদখোলা বাসে চ্যাম্পিয়ন ফুটবলারদের যাত্রা। বিমানবন্দরের সব আনুষ্ঠানিকতা শেষ করে বিকেল ৩টা ৩০ মিনিটে ছাদখোলা বাসে করে বাফুফে ভবনের উদ্দেশে রওনা হয়েছে সাবিনা খাতুনের দল।

বিমানবন্দর থেকে নারী ফুটবলারদের নিয়ে এই ছাদখোলা বাস যাবে মতিঝিলস্থ বাফুফে ভবনে। আগের দিন এই বাসযাত্রার রোডম্যাপ জানিয়ে দিয়েছিল বাফুফে।

সেই অনুযায়ী বিমানবন্দর থেকে কাকলি হয়ে মহাখালী ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, পিএমও অফিসের পর বিজয় সরণীতে এসে হাতের বাঁয়ে চলে যাবে এই বাস।

সেখান থেকে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইলে পৌঁছবেন ফুটবলাররা। পরে কাকরাইল থেকে হাতের বাঁয়ে- ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল ও শাপলা চত্বর হয়ে বাফুফে ভবনে গিয়ে পৌঁছবেন চ্যাম্পিয়নরা।

এর আগে দুপুর ১টা ৫০ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল (র) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান বাংলাদেশের ইতিহাস গড়া মেয়েরা। বিমান থেকে নামার পর তাদের গলায় ফুলের মালা ও উত্তরীয় দিয়ে স্বাগত জানানো হয়।

পরে বিমানবন্দরেই তাদের একটি সংবাদ সম্মেলন করার কথা ছিল। কিন্তু মাত্রাতিরিক্ত ও চরম বিশৃঙ্খলার কারণে সেটি বাতিল করতে বাধ্য হয় বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড