• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চ্যাম্পিয়ন সাবিনাদের বরণে প্রস্তুত বাংলাদেশ

  ক্রীড়া প্রতিবেদক

২১ সেপ্টেম্বর ২০২২, ১২:১১
চ্যাম্পিয়ন সাবিনাদের বরণে প্রস্তুত বাংলাদেশ
ছাদখোলা বাসে ফুটবল হাতে মেয়েদের উৎসাহ দিচ্ছেন প্রধানমন্ত্রী (ছবি : সংগৃহীত)

প্রতীক্ষার প্রহর শেষ হতে যাচ্ছে, বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরেই নেপালের কাঠমান্ডু থেকে সাফ নারী চ্যাম্পিয়নশিপের ট্রফি নিয়ে আসছেন সাবিনা খাতুনরা। ট্রফির উল্লাসে মাতবে গোটা বাংলাদেশ।

সাবিনাদের ট্রফি বরণের জন্য প্রস্তুত বাংলাদেশ। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাবিনাদের অভ্যর্থনা জানাবেন ক্রীড়াঙ্গনের সর্বোচ্চ অভিভাবক ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তার সঙ্গে থাকবেন মন্ত্রণালয় ও ফেডারেশনের কর্মকর্তারা।

ম্যাচের আগে সানজিদা তার সামাজিক মাধ্যমে ছাদ খোলা বাসের কথা বলেছিলেন। তার এই স্ট্যাটাসটি পুরো দেশ আলোড়ন তুলে। বিষয়টি নজরে আসে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলেরও। চ্যাম্পিয়ন হওয়ার পরপরই তিনি বাংলাদেশ নারী দলের ইচ্ছে পূরণের জন্য এ উদ্যোগ নেন।

বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে সাবিনারা সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে অংশ নেবেন। সংবাদ সম্মেলন শেষ করে ছাদখোলা বাসে উঠবেন সানজিদা-কৃষ্ণারা। বাসটি নারী দলের জন্য সুসজ্জিত করা হয়েছে। এই বাসে দাঁড়িয়ে মেয়েরা ট্রফি হাতে নগরবাসীর সঙ্গে ট্রফির আনন্দ ভাগাভাগি করবেন।

বাসটি বিকালের দিকে বাফুফে ভবনে আসবে। বাফুফে ভবনে ফুটবলারদের গ্রহণ করবেন সভাপতি কাজী সালাউদ্দিন। বাফুফে ভবনেও আরেকটি সাংবাদিক সম্মেলন হবে। সেই সংবাদ সম্মেলনের পরই দিনের পর্ব শেষ হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড