• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেবিল টেনিসে ব্রোঞ্জ পদক অর্জন করেছে সোনারগাঁও ইউনিভার্সিটি

  ক্রীড়া প্রতিবেদক

২০ সেপ্টেম্বর ২০২২, ২১:৪৪
বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২ প্রতিযোগিতায় নিজেদের জাত চেনাচ্ছেন সোনারগাঁও ইউনিভার্সিটি (এসইউ) এর প্রতিযোগিরা। দ্বৈত টেবিল টেনিস (পুরুষ)- এ ব্রোঞ্জ পদক ছিনিয়ে নিয়েছে সোনারগাঁও ইউনিভার্সিটি।

এর আগে ক্রিকেটে ২য় রাউন্ডে অপরাজিত থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে রাজধানীর অন্যতম সেরা এ শিক্ষা প্রতিষ্ঠানটি। অর্থাৎ ২য় রাউন্ডের ৩ টি খেলাতেই জয় নিয়ে কোয়ার্টারে পা রেখেছে বিশ্ববিদ্যালয়টি। আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) পুরুষ ক্রিকেটে ইসলামী ইউনিভার্সিটিকে, কুষ্টিয়াকে ৫ উইকেটে হারিয়েছে এসইউ ক্রিকেট টিম। ২য় রাউন্ডের ১ম খেলায় আশা ইউনিভার্সিটিকে ১০ উইকেটে এবং ২য় ম্যাচে ডুয়েটকে ৯ উইকেটে হারায় সোনারগাঁও ইউনিভার্সিটি ক্রিকেট টিম।

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ ২০২২ প্রতিযোগিতায় টেবিল টেনিসের (পুরুষ) দ্বৈত খেলায় সোনারগাঁও ইউনিভার্সিটির দুই খেলোয়ার ইমরান ও সায়াম দুর্দান্ত দক্ষতা দেখিয়েছে। তারা ড্যাফোডিল ইউনিভার্সিটির টেবিল টেনিস দলকে হারিয়ে ব্রোঞ্জ পদক অর্জন করে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ১২৫ টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে ফুটবল, ক্রিকেট, সুইমিং, অ্যাথলেটিক্স, টেবিল টেনিস, বাস্কেটবল, ভলিবল, হ্যান্ডবল, সাইক্লিং, দাবা, কাবাডি ও ব্যাডমিন্টনসহ ১২টি ইভেন্টের সমন্বয়ে নারী, পুরুষ উভয় বিভাগে ৭ হাজারেরও অধিক শিক্ষার্থীর অংশগ্রহণে ৯ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এর ৩য় আসর। এক মাসেরও বেশি সময় ধরে চলবে এ প্রতিযোগিতা। আসরের প্রত্যেক ইভেন্টে অংশ নেওয়া প্রথম তিনজন বিজয়ীকে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জপদক দেওয়া হবে। সবচেয়ে বেশি পদকজয়ী বিশ্ববিদ্যালয় পাবে চ্যাম্পিয়ন ট্রফি।

মুজিব বর্ষ ও বাংলাদেশের সুবর্ণজয়ন্তীকে উৎসর্গ করে এবারের আসরের প্রতিপাদ্য বিষয়, ‘বঙ্গবন্ধুর সোনার দেশ, তারুণ্যের বাংলাদেশ’।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড