• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফিফা প্রীতি ম্যাচে বাংলাদেশ দলে জবি শিক্ষার্থী প্রীতম

  জবি প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০২২, ১৪:০১
মাহফুজুর রহমান প্রীতম

কম্বোডিয়া ও নেপালের বিপক্ষে ফিফা প্রীতি ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ২৩ সদস্যের সেই দলে জায়গা করে নিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মাহফুজুর রহমান প্রীতম। দলে তিনি গোলরক্ষক হিসেবে রয়েছেন।

বর্তমানে আবাহনীর গোলবার প্রহরী প্রীতম এর আগে ২০১৮ সালে জাতীয় দলের হয়ে খেলার সুযোগ পেয়েছিলেন। এইজ লেভেলও নিয়মিত জাতীয় দলের হয়ে খেলেছেন তিনি।

এ বিষয়ে মাহফুজুর রহমান প্রীতম বলেন, আমার জন্য জাতীয় দলে হয়ে খেলাটা নতুন না হলেও এটা সত্যি যে মাঝখানে একটা দীর্ঘ সময় আমাকে অপেক্ষা করতে হয়েছে। লাল সবুজের জার্সি গায়ে দেশের জন্য খেলতে পারাটা অবশ্যই সবসময়ের জন্যই আনন্দের।

প্রীতম আরও বলেন, আমি এর আগেও ১৮ মূল একাদশে ছিলাম এবং এইজ লেভেলে জাতীয় দলের হয়ে নিয়মিত খেলেছি। সামনে অনুষ্ঠিত নেপাল এবং কম্বোডিয়া বিপক্ষে দুটি ম্যাচেই আমাদের টিম জয়ী হবে আশা রাখি।

এদিকে প্রীতি ম্যাচের জন্য মাহফুজুর রহমান প্রীতমের জাতীয় ফুটবল দলে জায়গা করে নেয়ার খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা। তারা বিষয়টিকে বিশ্ববিদ্যালয়ের জন্য অন্যরকম অর্জন হিসেবে অভিহিত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে প্রীতমকে অভিনন্দন জানাচ্ছেন।

প্রসঙ্গত, কম্বোডিয়ার সঙ্গে তাদের ঘরের মাঠে আগামী ২২ সেপ্টেম্বর মুখোমুখি হবে বাংলাদেশ। সেখান থেকে নেপালের উদ্দেশে রওনা হবেন লাল-সবুজ জার্সিধারীরা। দক্ষিণ এশিয়ার দেশটির সঙ্গে বাংলাদেশের ম্যাচটি হবে ২৭ সেপ্টেম্বর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড