• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাক-ভারত ম্যাচের পুরস্কার 

এশিয়া কাপের ফাইনালে অনফিল্ড আম্পায়ারের দায়িত্বে মুকুল

  ক্রীড়া প্রতিবেদক

১০ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৭
এশিয়া কাপের ফাইনালে অনফিল্ড আম্পায়ারের দায়িত্বে মুকুল
এশিয়া কাপে পাক-ভারত ম্যাচ পরিচালনা করছেন অনফিল্ড আম্পায়ার মাসুদুর রহমান মুকুল (ফাইল ছবি)

পরপর চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের ম্যাচে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালনের পুরস্কার পাচ্ছেন বাংলাদেশি আম্পায়ার মাসুদুর রহমান মুকুল। এশিয়া কাপের ফাইনালে তিনি আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করবেন।

আগামী ১১ সেপ্টেম্বর দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ফাইনালে লড়বে পাকিস্তান-শ্রীলঙ্কা। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ট্রফির লড়াই।

মুকুলের আম্পায়ারিংয়ের বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আম্পায়ার্স কমিটির চেয়ারম্যান ইফতেখার আহমেদ মিঠু।

মিঠু এশিয়া কাপ দেখতে এখন দুবাইয়ে অবস্থান করছেন। রাইজিংবিডিকে মিঠু বলেন, মুকুল দারুণ আম্পায়ারিং করেছে এশিয়া কাপে। ভারত-পাকিস্তানের মতো বড় ম্যাচ সে দারুণভাবে সামলে নিয়েছে। সেই পুরস্কার পাচ্ছে সে।

এশিয়া কাপের গ্রুপপর্বে ভারত-পাকিস্তান ম্যাচ দিয়ে বড় কোনো মঞ্চে আম্পায়ারিং-এর শুরু হয় মুকুলের। সেই ম্যাচে দারুণভাবে দায়িত্ব পালন করায় সুপার ফোরেও দুই প্রতিদ্বন্দ্বীর ম্যাচে আম্পায়ারিংয়ের দায়িত্ব পান। আর এবার পাচ্ছেন ফাইনালের ম্যাচের দায়িত্ব।

মুকুল এখন পর্যন্ত ২৬টি টি-টুয়েন্টি ম্যাচে আম্পায়ারিং করেছেন। তার মধ্যে ১৮ ম্যাচে ছিলেন অনফিল্ড আম্পায়ার। আর ওয়ানডে ম্যাচে দায়িত্ব পালন করেছেন ১৭ বার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড