• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বকাপের চ্যালেঞ্জ হবে ভিন্নরকম : সাকিব

  ক্রীড়া প্রতিবেদক

০২ সেপ্টেম্বর ২০২২, ১৫:১৯
বিশ্বকাপের চ্যালেঞ্জ হবে ভিন্নরকম : সাকিব
টাইগার অধিনায়ক সাকিব আল হাসান (ছবি : অধিকার)

এশিয়া কাপে ভালো করার প্রত্যয় ব্যক্ত করেই দেশ ছেড়েছিল টাইগাররা, যদিও সে আশা পূরণ হয়নি। গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে হেরে এশিয়া কাপ থেকেই ছিটকে গিয়েছে সাকিবের দল। আগামী মাসেই অস্ট্রেলিয়ার মাটিতে রয়েছে টি-টুয়েন্টি বিশ্বকাপ আর সেখানে ভালো করার চ্যালেঞ্জ অন্যরকম হবে বলেও মানছেন অধিনায়ক সাকিব আল হাসান।

বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ার বিমান ধরার আগে টাইগাররা যাবে ত্রিদেশীয় সিরিজ খেলতে নিউজিল্যান্ডে। ধারণা করা হচ্ছে ইনজুরি প্রবণ সকল ক্রিকেটারই ফিট হয়ে দলে ফিরবেন এই সিরিজ দিয়ে। যদিও ম্যাচ হারের পর গতকাল সংবাদ সম্মেলনে বেশ কিছু জায়গাই নতুন করে কাজ করার তাগিদ দিলেন সাকিব।

টি-টুয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে সাকিব বললেন, গত ছয় মাসে আমরা প্রতিদ্বন্দ্বিতামূলক খেলতে পারিনি। (এশিয়া কাপে) আমরা দুই ম্যাচে প্রতিদ্বন্দ্বিতামূলক খেলেছি, যেখান থেকে আত্মবিশ্বাস পাবে দল। তবে অস্ট্রেলিয়ায় বিশ্বকাপের চ্যালেঞ্জটা অন্যরকম হবে। আমরা সেখানে ভালো করতে চাইলে বেশ কিছু জায়গায় কাজ করতে হবে।

গতকাল ম্যাচ হারের পর দুবাইয়ের মাটিতে অনেক দর্শকদেরই আবেগপ্রবণ হয়ে যেতে দেখা গিয়েছে। গেল টি-টুয়েন্টি বিশ্বকাপের পর আবারো এশিয়া কাপে হতাশাজনক পারফর্ম টাইগারদের। তারপরেও দর্শকরা মাঠে আসেন বলে দর্শকদের এই সমর্থনের প্রাপ্যটা ফিরিয়ে দিতে চান সাকিব আল হাসান।

তার ভাষ্যে, যেখানেই যাই না কেন, আমরা এমন সমর্থনই পাই। সমর্থকদের জন্য আমাদের খারাপ লাগে। আমাদের উত্থান-পতনের মাঝেও তারা আমাদের সমর্থন দিয়ে যায়। আশা করি তারা আমাদের এভাবে সমর্থন দেওয়া অব্যাহত রাখবেন এবং আমরা যেন এই সমর্থনের প্রাপ্যটা ফিরিয়ে দিতে পারি।

উল্লেখ্য, এশিয়া কাপের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ৭ উইকেটের পরাজয়ের পর কাল শ্রীলঙ্কার কাছে ২ উইকেটের হারে এশিয়া কাপ শেষ হয়ে গেছে বাংলাদেশের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড