• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রিকেটে ফিরতে বাধা নেই

বেটউইনারের সাথে চুক্তি বাতিল সাকিবের

  ক্রীড়া প্রতিবেদক

১২ আগস্ট ২০২২, ১০:১০
বেটউইনারের সাথে চুক্তি বাতিল সাকিবের
সাকিব আল হাসান ও নাজমুল হাসান পাপন (ফাইল ছবি)

সাকিব আল হাসানকে নিয়ে বাংলাদেশ ক্রিকেটে যে অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে, তা কাটতে যাচ্ছে। ক্রিকেট বোর্ডের কড়া হুঁশিয়ারির পর বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকালে প্রথমে মৌখিকভাবে বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিলের কথা জানান সাকিব। বিসিবির শর্ত মেনে পরে বিষয়টি চিঠি দিয়ে জানান তিনি। চিঠিতে চুক্তি বাতিল করার কথা উল্লেখ করেছেন সাকিব।

সাকিবের চিঠি পাওয়ার খবর নিশ্চিত করে সাংবাদিকদের বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ও (সাকিব) আমাদেরকে চিঠি দিয়েছে। বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করার চিঠি আমাদের দিয়েছে।

সাকিবের চিঠি পেয়ে ক্রিকেট বোর্ডে স্বস্তি ফিরে এসেছে। যদিও বোর্ডকে কিছু না জানিয়ে এমন একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করে নিয়ম ভাঙার অপরাধে সাজা হবে না সাকিবের? এ প্রশ্নে জালাল ইউনুস বলেন, অভিযোগের ব্যাপারটা তো পরে আসবে। আমরা তাকে একটা চিঠি দিয়েছিলাম চুক্তি বাতিল করার জন্য। এখন সে সেটা করে আমাদের জানিয়েছে এবং চিঠি দিয়েছে’

ক্রিকেটসহ সব ধরনের খেলার সংবাদ প্রকাশ করে ‘বেটউইনার’ নিউজ ডটকম। নতুন ক্রীড়াভিত্তিক এই নিউজ সাইটের শুভেচ্ছা দূত হিসেবে যুক্ত হন সাকিব। কোনো ক্রীড়াভিত্তিক ওয়েবসাইটের শুভেচ্ছা দূত হিসেবে দায়িত্ব পালন করা খারাপ কিছু নয়। তবে বিপত্তি হচ্ছে, বেটউইনার নিউজ বেটউইনার ডট কমের অঙ্গ প্রতিষ্ঠান। যা অনলাইনে জুয়া খেলার একটি মাধ্যম। যা ভালোভাবে নেয়নি ক্রিকেট বোর্ড।

উল্লেখ্য, অবশেষে বোর্ডের হুঁশিয়ারিতে চুক্তি বাতিল করায় এশিয়া কাপের দলে সাকিব থাকবেন বলেই ধারণা করা হচ্ছে। এমনকি তার কাঁধেই উঠতে পারে টি-টুয়েন্টি দলের নেতৃত্ব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড