• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকিট মূল্য ও প্রাপ্তিস্থান

  অধিকার ডেস্ক    ১৯ অক্টোবর ২০১৮, ১২:৫৬

বাংলাদেশ, জিম্বাবুয়ে
ছবি : ইন্টারনেট

বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার ওয়ানডে ও টেস্ট সিরিজ শুরু হতে আর মাত্র দু'দিন বাকি। মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে রোববার (২১ অক্টোবর) শুরু দু'দলে প্রথম ওয়ানডে। মঙ্গলবার (১৬ অক্টোবর) ঢাকায় এসেছে জিম্বাবুয়ে দল।

সিরিজের শেষ দুটি ওয়ানডে ম্যাচগুলো হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। প্রতিটি ওয়ানডে ম্যাচই দিবা-রা‌ত্রির। ওয়ানডে সিরিজ শেষে ৩-৭ নভেম্বর সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে গড়াবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও শেষ টেস্ট ১১-১৫ নভেম্বর মিরপুরে।

মিরপুর সহ চট্টগ্রাম-সিলেটে শুরু হয়েছে ক্রিকেট-উৎসব। দীর্ঘ ৯ মাস বিরতির পর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ফিরছে আন্তর্জাতিক ক্রিকেট। দু'দলের ম্যাচগুলো মাত্র ৫০ টাকায় দেখার সুযোগ মিলবে। টেস্ট সিরিজে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের পর্ব গ্যালারি, সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের পশ্চিম ও গ্রিন গ্যালারির টিকিটের দাম ধরা হয়েছে ৫০ টাকা।

আগামী শনিবার থেকে টিকিট কেনার সুযোগ পাবেন ক্রিকেট ভক্তরা। (বিসিবি) বহস্পতিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। জিম্বাবুয়ে সিরিজের টিকেট কখন-কোথায়, কীভাবে-কত দামে পাওয়া যাবে সে সম্পর্কে বিস্তারিত জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নির্ধারিত বুথ মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ছাড়াও টিকিট পাওয়া যাবে ইউক্যাশে। ইউক্যাশে অ্যাকাউন্টধারী ক্রিকেটপ্রেমীদের টিকিট কিনতে ডায়াল করতে হবে *২৬৮# নম্বরে। তারপর পর্যায়ক্রমে মিলবে টিকিট প্রাপ্তির দিক নির্দেশনাগুলো। এ পদ্ধতিতে টিকিট কিনতে বিস্তারিত তথ্যের জন্য ১৬৪১৯ নম্বরে ডায়াল করতে হবে।

শের-ই-বাংলা স্টেডিয়ামে দক্ষিণ কিংবা উত্তর গ্যালারিতে টিকিটের মূল্য ১৫০, টেস্টের ক্ষেত্রে যেটি ৮০ টাকা করে। সেখানে ইস্টার্ন গ্যালারিতে খেলা দেখতে হলে ওয়ানডেতে ১০০ ও টেস্টে ৫০ টাকা করে খরচ করতে হবে।

মিরপুরে ওয়ানডেতে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মূল্য ধরা হয়েছে ১০০০ টাকা করে, আর টেস্টে ৫০০। ভিআইপি স্ট্যান্ডের মূল্য ৫০০, টেস্টের ক্ষেত্রে যা ৩০০ টাকা। ক্লাব হাউসে খেলা দেখতে হলে দর্শকদের গুণতে হবে ৩০০ টাকা করে, টেস্টে যা ১০০ টাকা কম।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠেয় দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডের টিকিটের মূল্য রাখা হয়েছে ১০০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ৫০০, আর ক্লাব হাউসের ক্ষেত্রে মূল্য ৩০০ টাকা করে। পশ্চিম গ্যালারিতে খেলা দেখতে গুণতে হবে ১৫০ টাকা। সেখানে পূর্ব গ্যালারির জন্য ১০০ টাকা।

সিলেটে অনুষ্ঠেয় সিরিজের প্রথম টেস্টের টিকিটের দাম গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০ টাকা, ক্লাব হাউস ২০০ টাকা, পূর্ব গ্যালারি ৮০ টাকা, পশ্চিম গ্যালারি ৫০ টাকা ও গ্রিন হিল এরিয়া ৫০ টাকা।

১১ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া টেস্টের টিকিট পাওয়া যাবে ১০ নভেম্বর থেকে। মিরপুরে একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ হবে। ২৪ ও ২৬ অক্টোবরের বাকি দুই ওয়ানডের টিকিট পাওয়া যাবে ম্যাচের আগেরদিন থেকে। ম্যাচের দিনও মিলবে টিকিট। মিলবে এমএ আজিজ স্টেডিয়াম ও জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের বুথে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড