• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লজ্জায় ডুবলো বাংলাদেশ, জিম্বাবুয়ের কাছে টি-২০ সিরিজ হার ডোমিঙ্গো বাহিনীর

  ক্রীড়া ডেস্ক

০২ আগস্ট ২০২২, ২০:৫৬
ক্রিকেট

জিম্বাবুয়ের হারারের স্টেডিয়াম সাক্ষী হলো বাংলাদেশের পরাজয়ের। তিন টি-২০ ম্যাচের এই সিরিজে হার দিয়েই শুরু করেছিল বাংলাদেশ। কিন্তু ২য় ম্যাচে জয় পেলেও আজকের সিরিজ নির্ধারণী ম্যাচে আবার হেরে গেল ডোমিঙ্গোর টিম টাইগার্স।

হারারের স্টেডিয়াম সাক্ষী থাকল দুর্বল এই বাংলাদেশের বাজে পার্ফরমেন্সের। ক্রিকেট ইতিহাস লিখলো জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-২০ সিরিজ পরাজয়। পুরো সিরিজেই কখনও ব্যাটার, কখনো আবার ব্যর্থ হলেন বোলাররা। কম যাননি আবার ফিল্ডাররাও। এ যেন ভুলের বৃত্তে আবর্তিত হওয়ার এক বদভ্যাস!

আজ মঙ্গলবার জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে ১০ রানে হেরে নিজেদের লজ্জায় ডুবালো বাংলাদেশ। টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৫৬ রান তুলে জিম্বাবুয়ে। টপ অর্ডার ব্যর্থ হলেও মিডল অর্ডারের দাপটে ১৫৬ রান তুলে অনায়াসেই তুলে নেয় সিকান্দার রাজারা। কিন্তু জবাবে ১৪৬ রানেই ২০ ওভার শেষ হয়ে যায় নিষ্প্রাণ এই টাইগারস টিম।

এর আগে সিরিজের প্রথম ম্যাচে ১৭ রানে হারে বাংলাদেশ, দ্বিতীয় ম্যাচে জয় পায় ৭ উইকেটের ব্যবধানে। শেষটিতে জিতে সিরিজ নিজেদের করে নিয়েছে স্বাগতিক জিম্বাবুয়ে।

এই সিরিজের আগে দুবার দ্বিপক্ষীয় টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হয় বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ২০১৩ সালে সিরিজ ড্র হয় ১-১ ব্যবধানে আর গত বছর ২-১-এ সিরিজ জিতে নেয় বাংলাদেশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড