• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আজও টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, ফিরলেন মাহমুদউল্লাহ

  ক্রীড়া ডেস্ক

০২ আগস্ট ২০২২, ১৬:৫৬
আজও টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, ফিরলেন মাহমুদউল্লাহ
বাংলাদেশ ও জিম্বাবুয়ের খেলোয়াড়রা (ফাইল ছবি)

স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচেও টস হেরেছে বাংলাদেশ ক্রিকেট দল। প্রথম দুই ম্যাচের মতো এবারও টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে।

সিরিজ নির্ধারণী শেষ ম্যাচটিতে আগে ফিল্ডিং করতে নামবে মোসাদ্দেক হোসেন সৈকতের নেতৃত্বাধীন টিম টাইগার্স। এই ম্যাচে অভিষেক করানো হয়েছে বাঁহাতি ওপেনার পারভেজ হোসেন ইমনের।

প্রথম দুই ম্যাচে একটি করে জয় পেয়েছে দুই দলই। ফলে অঘোষিত ফাইনালে পরিণত হয়েছে এই ম্যাচ। যেখানে জিতলে দেশের বাইরে চতুর্থ টি-টুয়েন্টি সিরিজ জয়ের স্বাদ পাবে টাইগাররা।

শেষ ম্যাচে বাংলাদেশ দলে আছে তিনটি পরিবর্তন। অধিনায়ক সোহান ছিটকে যাওয়ার খবর জানা গিয়েছিল আগেই। তার জায়গায় দলে ঢুকেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। সঙ্গে ওপেনার মুনিম শাহরিয়ার আর পেসার শরিফুল ইসলামকেও একাদশে রাখা হয়নি। মুনিমের বদলে দলে অভিষেক হলো ওপেনার পারভেজ হোসেন ইমনের। আর পেসার শরিফুলের জায়গায় দলে এসেছেন স্পিনার নাসুম আহমেদ।

বাংলাদেশ একাদশ

লিটন দাস, পারভেজ হোসেন, এনামুল হক, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন (অধিনায়ক), আফিফ হোসেন, মাহাদী হাসান, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ।

জিম্বাবুয়ে একাদশ

রেজিস চাকাভা, ক্রেইগ এরভিন (অধিনায়ক), ওয়েসলি মাধেভেরে, শন উইলিয়ামস, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা, রায়ান বার্ল, লুক জংওয়ে, জন মাসারা, ভিক্টর নিয়াউচি, ব্র্যাড ইভান্স।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড