• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দ্রিমা ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক মুন্সী তরিকুল

  ক্রীড়া ডেস্ক

০২ জুলাই ২০২২, ১৪:১০
চন্দ্রিমা ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক মুন্সী তরিকুল
চন্দ্রিমা ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি জাকির, সাধারণ সম্পাদক মুন্সী তরিকুল

সুষ্ঠু, সুন্দর পরিবেশে খেলাধুলা পরিচালনা এবং সার্বিক ব্যবস্থাপনার স্বার্থে রাজধানীর শেরে বাংলা নগরের চন্দ্রিমা উদ্যানে নবগঠিত চন্দ্রিমা ব্যাডমিন্টন ক্লাব (CBC) এর পূর্বনির্ধারিত সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে একবছর মেয়াদি ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পারিষদ সর্বসম্মতভাবে গঠন করা হয়েছে।

উপস্থিত সদস্যদের সর্বসম্মত প্রস্তাবক্রমে সভাপতি পদে মো: জাকির হোসেন এবং সাধারণ সম্পাদক পদে সিনিয়র সাংবাদিক মুন্সী তরিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন। এছাড়া ট্রেজারার হয়েছেন জিয়াউল হক ইমরান।

আজ শুক্রবার সকালে ধানমন্ডির পানসি রেষ্টুরেন্টে ক্লাবের সকল সাধারণ সদস্যের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে বিস্তর আলোচকরা হয়। পরে কন্ঠভোটের মাধ্যমে সর্বসম্মতভাবে চন্দ্রিমা ব্যাডমিন্টন ক্লাব (সিবিসি) এর কমিটি চুড়ান্ত করা হয়। পরে একবছর মেয়াদি ৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং ৯ সদস্যের কার্যনির্বাহী পারিষদ গঠন করা হয়।

এতে প্রধান উপদেষ্টা নির্বাচিত হয়েছেন, প্রবীণ সদস্য আলহাজ্ব এম এ রহিম। এছাড়া উপদেষ্টা পরিষদ সদস্য হয়েছেন, মাহামুদুল মোস্তফা ও মো: শামিম আহমেদ।

অপরদিকে, নবগঠিত ৯ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদ নিম্নরূপ: সভাপতি মো: জাকির হোসেন, সহ-সভাপতি আল আমিন রেদওয়ানুর রহমান, সাধারণ সম্পাদক মুন্সী তরিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: মনিরুজ্জামান, ট্রেজারার জিয়াউল হক ইমরান এবং ক্রীড়া সম্পাদক মো: জাকির হোসেন।

এছাড়া, কার্যনির্বাহী পারিষদের সদস্য নির্বাচিত হয়েছেন ৩ জন। তারা হলেন, দুলাল বাড়ই, মামুনুর রশীদ এবং মো: আবু সিয়াম।

শেষে কমিটির সদস্যদের মাসিক চাঁদা পূর্ণনিদ্ধারণ করা হয়। চমৎকার সৌহার্দপূর্ণ পরিবেশে খেলাধুলা পরিচালনা এবং সার্বিক ব্যবস্থাপনা বিষয়ে কিছু নিয়মনীতি ও গাইডলাইন প্রদান করা হয়।

এদিকে, সিবিসি ক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সবাইকে বিভিন্ন মহল থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে সাফল্য কামনা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড