• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

উইন্ডিজ সিরিজ উপভোগের একমাত্র ভরসা অনলাইন!

  ক্রীড়া ডেস্ক

১৬ জুন ২০২২, ১৪:০৪
টেস্ট সিরিজের ট্রফি হাতে দুই দলের অধিনায়ক ক্রেইগ ব্যাথওয়েট (বাঁয়ে) ও সাকিব আল হাসান (ডানে) (ছবি: সংগৃহীত)

ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের মধ্যকার টেস্ট সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াতে আর মাত্র কয়েক ঘন্টা বাকি। এখন পর্যন্ত এই সিরিজের সম্প্রচার স্বত্ব কিনতে পারেনি বাংলাদেশের কোনো টিভি চ্যানেল। এতে করে অনেকটাই হতাশ দেশের ক্রিকেটপ্রেমীরা। তবে কিছুটা স্বত্বির খরব হচ্ছে, বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের পুরো সিরিজটি দেখা যাবে আইসিসি টিভিতে।

মূলত স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের কাছেই রয়েছে পুরো সিরিজের সম্প্রচার স্বত্ব। তাদের থেকে ফিড কিনেই বাংলাদেশে খেলা সম্প্রচার করার কথা ছিল বাংলাদেশের টিভি চ্যানেলগুলোর। কিন্তু দুই পক্ষের মধ্যে শর্তের বনিবনা না হওয়ায় এখন পর্যন্ত এই সিরিজ সম্প্রচারের স্বত্ত্ব পায়নি কোনো টিভিই।

টিভি চ্যানেলের ব্যাপারে আশার কথা না জানা গেলেও, অনলাইনে খেলা দেখার ব্যবস্থা রেখেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল আইসিসি। পুরো সিরিজটি লাইভ স্ট্রিম করার জন্য আইসিসিকে দিতে হবে মাত্র ২ ডলার। অর্থ্যাৎ বাংলাদেশি মুদ্রায় ১৮৭ টাকা।

বিশ্বের যেকোনো প্রান্তে হওয়া আন্তর্জাতিক ম্যাচ সরাসরি সম্প্রচারের জন্য আইসিসির পক্ষ থেকে চালু করা হয়েছে আইসিসি টিভি। যা চলছে অনেকদিন ধরেই। এখন টিভি সম্প্রচারের ঝামেলা শেষ না হওয়ায়, বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য সমাধান হতে পারে এই আইসিসি টিভিই।

আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে একাউন্ট খুলে এই লিংকে প্রবেশ করে নেওয়া যাবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার পুরো সিরিজ সরাসরি দেখার পাস। সেজন্য দিতে হবে মাত্র ২ ডলার। এই অর্থ পরিশোধ করতে হবে ভিসা, আমেরিকান এক্সপ্রেস কিংবা মাস্টারকার্ড দিয়ে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৬ জুন) রাত ৮টা থেকে অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে শুরু হচ্ছে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। আগামী ২৪ জুন থেকে হবে পরের টেস্ট। এরপর ২, ৩ ও ৭ জুলাই মাঠে গড়াবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সবশেষে ১০, ১৩ ও ১৬ জুলাই হবে ওয়ানডে সিরিজের তিন ম্যাচ।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড