• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেষ মুহূর্তে উইন্ডিজ দলে কেমার রোচ

  ক্রীড়া ডেস্ক

১৬ জুন ২০২২, ১৩:৪০
কেমার রোচ (ছবি: সংগৃহীত)

চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ঘোষিত প্রথম টেস্টের স্কোয়াডে ছিলেন না কেমার রোচ। এর মধ্যেই চোট কাটিয়ে উঠেছেন তিনি। আর এতেই টেস্ট শুরুর আগের দিন স্কোয়াডে যুক্ত হয়েছেন এই ডানহাতি পেসার।

আগেই আভাস পাওয়া গিয়েছিল, ফিটনেস টেস্টে উত্তীর্ণ হতে পারলেই দলে সুযোগ মিলবে রোচের। এবার ফিটনেস টেস্ট দিয়েই দলে ফিরেছেন তিনি। ডানহাতি এই পেসারকে স্কোয়াডে পেয়ে উচ্ছ্বসিত ফিল সিমন্স।

ওয়েস্ট ইন্ডিজের হেড কোচ বলেন, 'সে টেস্ট ম্যাচে খেলার জন্য ফিট, এটা দারুণ। তরুণ ক্রিকেটারদের জন্য সে বরাবরই প্রেরণা। প্রায় ২৫০ উইকেট পেয়েছে সে, এমন একজনকে মাঠে বা ড্রেসিং রুমে পাওয়াটা দারুণ। সে খেলার জন্য ফিট, এ কারণে আমি আনন্দিত।'

এর আগে বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টের জন্য ঘোষিত ১২ সদস্যের স্কোয়াডে নতুন মুখ হিসেবে জায়গা পান উইকেটকিপার ডেভন থমাস ও বাঁহাতি স্পিনার গুদাকেশ মোতি। এ ছাড়া ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট স্কোয়াডে জায়গা পেয়েও অভিষেক না হওয়া পেসার অ্যান্ডারসন ফিলিপও রয়েছেন বাংলাদেশের বিপক্ষে।

বিশ্রাম ও রিকভারির জন্য ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের (সিডব্লিউসি) কাছে বিশ্রাম চেয়ে এই সিরিজে খেলছেন না জেসন হোল্ডার। স্কোয়াডে রাখা হয়নি অভিজ্ঞ পেসার শ্যানন গ্যাব্রিয়েলকেও।

বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট খেলবে ওয়েস্ট ইন্ডিজ। অ্যান্টিগাতে সিরিজের প্রথম টেস্ট মাঠে গড়াবে আগামী ১৬ জুন। দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে ২৪ জুন থেকে।

ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দল: ক্রেইগ ব্রাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড (সহ অধিনায়ক), এনক্রুমাহ বোনার, জন ক্যাম্পবেল, জশুয়া ডা সিলভা, আলজারি জোসেফ, কাইল মায়ার, গুদাকেশ মোতি, অ্যান্ডারসন ফিলিপ, রেয়মন রেইফার, জেইডন সিলস, ডেভন থমাস ও কেমার রোচ।

রিজার্ভ: ত্যাগনারায়ন চন্দরপল ও শেরমন লুইস।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড