• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেষ মুহূর্তে হলেও সম্প্রচার সমস্যা সমাধানের আশা বিসিবির 

  ক্রীড়া ডেস্ক

১৫ জুন ২০২২, ১৬:৪২
বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু (ছবি: সংগৃহীত)

অ্যান্টিগায় বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম টেস্ট মাঠে গড়াচ্ছে বৃহস্পতিবার (১৬ জুন)। যদিও সিরিজটি বাংলাদেশে সম্প্রচার নিয়ে শঙ্কা তৈরি হয়েছে। ম্যাচের ২৪ ঘণ্টা আগেও সেই অনিশ্চয়তা দূর হয়নি। অবশ্য শেষ মুহূর্তে এই সমস্যা সমাধানের আশায় রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তদের পক্ষ থেকে জানানো হয়েছে, বিসিবির খুব বেশি কিছু করার নেই। দেশের বাইরে হওয়া সিরিজগুলোতে বিসিবির পক্ষ থেকে সম্প্রচারকারী নিয়োগ দেয়ারও কোনো সুযোগ নেই। ফলে বিসিবির অন্য সবার মতো আশায় আছে শেষ মুহূর্তে এই সমস্যার সমাধান হবে।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু বলেন, 'শেষ মুহূর্ত বলতে আসলে খেলা শুরুর আগ পর্যন্ত যে আশা থাকে সেই আশায় আমরা সবাই বুক বেঁধে আছি। এটা তো প্রথমেই বলেছি যে ক্রিকেট বোর্ডের আসলে আনুষ্ঠানিকভাবে করার কিছু থাকে না। অ্যাওয়ে সিরিজ যেহেতু দুই পক্ষের সমঝোতা হতে হয়। আমরা এখনও আশায় আছি যে শেষ মুহূর্তে যদি হয়ে যায়। শেষ মুহূর্তে হলেও কিন্তু টিভিতে আসতে সময় লাগে না। অলওয়েজ হোপ ফর দ্য বেস্ট।'

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজের টিভি স্বত্ব পেয়েছে টোটাল স্পোর্টস মার্কেটিং ‘টিএসএম’। যদিও তারা এখনও কারো কাছে সম্প্রচার স্বত্ব ভাগ করে দেয়নি। ফলে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজটি সম্প্রচার নিয়ে ধোঁয়াশা শেষ হচ্ছে না। টিটু মনে করেন, বাংলাদেশের দর্শকদের চাহিদা বিবেচনা করে হলেও এই সমস্যার সমাধান করা উচিত।

তিনি বলেন, 'এটা আসলে টিভি চ্যানেল পরিচালনা করেন, যারা আছেন সেখানে তারা বলতে পারবেন ভালো, এটা তো আমি আসলে বলতে পারবো না। আমি যতটুকু জানি যে বাংলাদেশের জনগণ যেভাবে খেলা দেখতে আগ্রহী এটার জন্য তাদের স্পন্সর পেতে খুব বেশি কঠিন হবে না। ওইরকম যদি কিছু হয় তাহলে তারা হোমওয়ার্ক নিশ্চয় করে রেখেছে যে শেষ মুহূর্তে হলে তারা করতে পারবে।'

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড