• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্যামসানকে নিয়ে হতাশ কপিল

  ক্রীড়া ডেস্ক

১৫ জুন ২০২২, ১৬:০৮
সাঞ্জু স্যামসন (ছবি: সংগৃহীত)

চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টুয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা করে নিতে হাড্ডাহাড্ডি লড়াই জমিয়ে তুলেছেন বেশ কয়েকজন উইকেটরক্ষক ব্যাটার। এমন প্রতিযোগিতায় সাঞ্জু স্যামসনকে না দেখে তার ওপর হতাশ কপিল দেব।

অস্ট্রেলিয়ায় টি-টুয়েন্টি বিশ্বকাপে ভারতের উইকেটরক্ষক হিসেবে খেলা অনেকটাই নিশ্চিত ঋষভ পান্তের। তবে এই দৌড়ে ভিন্ন ভিন্ন ব্যাটিং পজিশনে আরও আছেন ইশান কিশান, লোকেশ রাহুল, দীনেশ কার্তিকরা।

চলমান দক্ষিণ আফ্রিকা সিরিজে ইনজুরির কারণে খেলছেন না রাহুল। এ ছাড়া বাকিদের সম্ভাবনা নিয়ে কথা বলেছেন ১৯৮৩ তে ভারতকে বিশ্বকাপ জেতানো কপিল। ঋষভ, ইশান, কার্তিকদের এই প্রতিযোগিতায় স্যামসনকে না দেখে খুবই হতাশ তিনি।

কপিল বলেন, 'আমি স্যামসনকে নিয়ে হতাশ। সে খুবই প্রতিভাবান। তবে সে এক-দুই ম্যাচে ভালো করে, এরপর আর কিছুই করতে পারে না। আমরা যদি ধারাবাহিকতার কথা বলি তাহলে দীনেশ কার্তিক এই মুহূর্তে সবার চেয়ে এগিয়ে আছে।'

'ইশান সম্ভবত চাপে থাকে। আইপিএলের নিলামে সে অনেক দামে বিক্রি হয়েছে, এ কারণেই হয়তো। তবে আমি মনে করি না পান্তের চাইতে কার্তিক টি-টোয়েন্টিতে ভালো। যদিও কার্তিক অনেক আগে খেলা শুরু করেছে এবং সে অনেক অভিজ্ঞ।'

ভারতের হয়ে কোন ফরম্যাটেই থিতু হতে পারেননি স্যামসন। দেশের পোশাকে ১৩ টি টি-টোয়েন্টি খেলে ফেললেও এখনও হাফ সেঞ্চুরির দেখা পাননি তিনি। সবমিলিয়ে তার ব্যাটে আসে ১৭৪ রান।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড