• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোটে ছিটকে গেলেন স্টার্কের বদলি রিচার্ডসন

  ক্রীড়া ডেস্ক

১৪ জুন ২০২২, ১৮:০১
কেন রিচার্ডসন (ছবি : সংগৃহীত)

অস্ট্রেলিয়ার ওয়ানডে দলে মিচেল স্টার্কের ব্যাকআপ হিসেবে সুযোগ পেয়েছিলেন কেন রিচার্ডসন। তবে হ্যামস্ট্রিংয়ের চোটে ছিটকে গেলেন ডানহাতি এই পেসার। বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে দুর্দান্ত শুরু করেছিলেন মিচেল স্টার্ক। সিরিজের প্রথম টি-টুয়েন্টি ম্যাচে খেলার সময় চোট পেয়েছিলেন তিনি। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথমে ব্যাটিং করা লঙ্কানদের ইনিংসের উদ্বোধনী ওভারেই বোলিংয়ে এসেছিলেন এই পেসার।

নিজের প্রথম ওভারে বোলিং করার সময় হাতের তর্জনী স্টার্কের জুতার স্পাইকের উপর লেগে কেটে যায়। তাতেই টি-টুয়েন্টি সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন স্টার্ক। যে কারণে টি-টুয়েন্টি দলে যুক্ত করা হয়েছিল কেন রিচার্ডসন ও ঝাই রিচার্ডসনকে।

এরপর তার ওয়ানডে সিরিজ নিয়ে শঙ্কায় থাকা স্টার্কের ব্যাকআপ হিসেবে ওয়ানডে দলে সুযোগ পেয়েছিলেন রিচার্ডসন। তবে সিরিজে শুরুর আগে ছিটকে গেছেন তিনিও। তৃতীয় ও শেষ টি-টুয়েন্টিতে হ্যামস্ট্রিংয়ে চোটে পড়েন রিচার্ডসন।

যে কারণে দেশে ফিরে যেতে হচ্ছে ডানহাতি এই পেসারকে। রিচার্ডসনের বদলি হিসেবে অস্ট্রেলিয়ার ওয়ানডে দলে জায়গা পেয়েছেন স্কট বোল্যান্ড। এদিকে এর আগেই অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেছেন মিচেল মার্শ।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড