• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের বিপক্ষে সিরিজ জয়ের ‘অপেক্ষায়’ পুরান

  ক্রীড়া ডেস্ক

১৪ জুন ২০২২, ১৬:৩০
নিকোলাস পুরান (ছবি: সংগৃহীত)

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। পুরো সিরিজে ব্যাট হাতে রানের দেখা পাননি দলটির নতুন অধিনায়ক নিকোলাস পুরান।

এ নিয়ে বেশ হতাশ ক্যারিবীয়ান অধিনায়ক। তবে এই হতাশা বাংলাদেশের বিপক্ষে সিরিজ দিয়ে কাটিয়ে উঠতে চান তিনি। অধিনায়ক হিসেবে প্রথম দুই সিরিজের ছয় ওয়ানডেতে ১৩.৫০ গড়ে মাত্র ৮১ রান করেছেন পুরান। তিনি সর্বশেষ হাফসেঞ্চুরি করেছিলেন ১৫ ইনিংস আগে। নিজের ব্যাটিং নিয়েও বেশ হতাশ পুরান। তবে দল হিসেবে তারা খুব একটা খারাপ করেননি বলেই বিশ্বাস তার।

পুরান বলেছেন, ‘শেষ দুটি ম্যাচ আমাদের জন্য কিছুটা হতাশার। তবে আমরা দল হিসেবে মন্দ করিনি। আমরা পাকিস্তানের মাটিতে এই সিরিজ থেকে অনেক কিছুই শিখেছি। আর কদিন পরেই বাংলাদেশের বিপক্ষে সিরিজ শুরু হবে। আমরা এই সিরিজটির দিকে চেয়ে আছি। ’

এই উইকেটরক্ষক-ব্যাটার বলেন, ‘আশা করি, পাকিস্তানের বিপক্ষে সিরিজে অনেক শিক্ষাই বাংলাদেশের বিপক্ষে কাজে লাগবে। উইকেট নিতে হবে, রান করতে হবে, স্মার্ট ক্রিকেট খেলতে হবে। টেস্ট দলকে আমি শুভকামনা জানাই। বাংলাদেশের বিপক্ষে আবারও সিরিজ জয়ের অপেক্ষায় আছি আমি। ’

আগামী ১৬ জুন অ্যান্টিগায় সিরিজের প্রথম টেস্টে বাংলাদেশকে আতিথেয়তা দেবে ওয়েস্ট ইন্ডিজ। অবশ্য টেস্ট সিরিজে নেই পুরান। তবে বাংলাদেশের বিপক্ষে টি-টুয়েন্টি ও ওয়ানডে সিরিজ তার নেতৃত্বেই খেলবে স্বাগতিকরা।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড