• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দীর্ঘদিন ধরে চোট সমস্যায় ভুগছেন কামিন্স

  ক্রীড়া ডেস্ক

১৩ জুন ২০২২, ১৯:১৬
প্যাট কামিন্স (ছবি: সংগৃহীত)

দীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে নিতম্বের চোট বয়ে বেড়াচ্ছেন প্যাট কামিন্স। অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়কের চোটের ব্যাপারে এমনটাই জানিয়েছেন সীমিত ওভারের অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল কামিন্সকে। এই চোটের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকেও আগে ভাগেই চলে এসেছিলেন তিনি।

মঙ্গলবার (১৪ জুন) পাল্লেকেলেতে শুরু হচ্ছে অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে সিরিজ। এই ম্যাচ দিয়ে আবারও মাঠে ফেরার কথা রয়েছে কামিন্সের। ফিঞ্চ জানিয়েছেন টানা খেলার মধ্যে থাকায় পুনর্বাসনের পর্যাপ্ত সময় পাননি কামিন্স।

ফিঞ্চ বলেন, 'সে খেলতে খুবই আগ্রহী। সে এখন বেশ সতেজ এবং নিতম্বের চোট কাটিয়ে এখন সে অনেকটাই তৈরি। এই চোট তাকে ১২-১৪ মাস ধরে ভুগিয়েছে। ফলে সেরে উঠতে বেশ সময় লেগেছে এবং এখন সে অনুশীলনে ফিরেছে।'

কামিন্সের চোটের বিস্তারিত জানিয়ে ফিঞ্চ বলেন, 'অনেকদিন ধরেই সে এই অবস্থায় আছে। এর ফলে অনেক সময় তার অস্বস্তি হতো, হুট করে কিছু হয়নি। এটা ধীরে ধীরে জটিল হয়েছে এবং এ কারণে তার পুনর্বাসনের সময় ছিল না।'

কামিন্স ফেরায় লঙ্কানদের বিপক্ষে সিরিজে জস হ্যাজেলউড ও ঝাই রিচার্ডসনকে নিয়ে নিজেদের বোলিং আক্রমণ সাজাবে অজিরা। এদিকে শেন অ্যাবোট চোটের কারণে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন। আর অলরাউন্ডার মিচেল মার্শও চোটের কারণে ওয়ানডে সিরিজের শুরুর দিকে খেলতে পারবেন না।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড