• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেনফিকা থেকে ‘নতুন সুয়ারেস’কে কিনছে লিভারপুল

  ক্রীড়া ডেস্ক

১৩ জুন ২০২২, ১৭:১০
ডারউইন নুনেজ (ছবি: সংগৃহীত)

লিভারপুলের হয়ে একের পর এক গোল করে ক্লাবের মধ্যমণি হয়ে উঠেছিলেন লুইস সুয়ারেজ। যদিও শেষপর্যন্ত ইংলিশ ক্লাবটি ছেড়ে বার্সেলোনায় নাম লেখান এই উরুগুইয়ান। এবার বেনফিকা থেকে আরেক উরুগুইয়ান স্ট্রাইকার ডারউইন নুনেজকে কিনতে যাচ্ছে লিভারপুল।

পর্তুগিজ ক্লাবকে সাড়ে ৭ কোটি ইউরো দিয়ে এই উরুগুয়ান স্ট্রাইকারকে কিনছে লিভারপুল। বিভিন্ন শর্ত পূরণ হলে আরও আড়াই কোটি ইউরো দেবে প্রিমিয়ার লিগ ক্লাব। সব মিলিয়ে তার দাম ১০ কোটি ইউরো।

সাদিও মানে এই গ্রীষ্মের দলবদলে চলে যাওয়ার ঘোষণা দেওয়ার পর থেকে আক্রমণভাগে নতুন কাউকে খুঁজছিল লিভারপুল। তারা খুঁজে পেলো নুনেজকে, যাকে বলা হচ্ছে অ্যানফিল্ড ক্লাবের ‘নতুন সুয়ারেজ’।

উরুগুয়ান জায়ান্ট পেনারোলের সঙ্গে ক্লাব ক্যারিয়ার শুরু নুনেজের। তার দ্বিতীয় অধ্যায় শুরু হয় স্প্যানিশ দ্বিতীয় বিভাগের ক্লাব আলমেইরার হয়ে। পর্তুগালের শীর্ষ লিগ ও চ্যাম্পিয়নস লিগে গত মৌসুমে নিজের সম্ভাবনার জানান দেন ভালোভাবে। ২৮ লিগ ম্যাচে ২৬ গোল করেছেন ২২ বছর বয়সী স্ট্রাইকার, ইউরোপে গোল করেছেন ছয়বার।

নুনেজ প্রথম ইয়ুর্গেন ক্লপের নজর কাড়েন লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালে। এই উদীয়মান তারকার ব্যাপক প্রশংসা করেন তিনি।

উরুগুয়ান স্ট্রাইকার লিভারপুলের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল চুক্তি হতে যাচ্ছেন। আগের রেকর্ডটি ছিল সাড়ে ৮ কোটি ইউরোর ভার্জিল ফন ডাইকের।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড