• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অসুস্থতার কারণে উইন্ডিজ থেকে দেশে ফিরলেন সুজন

  ক্রীড়া প্রতিবেদক

১৩ জুন ২০২২, ১৪:১৫
খালেদ মাহমুদ সুজন (ছবি: সংগৃহীত)

ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের। সফরে ব্যয় সংকোচনের পরিকল্পনায় এবার শুধু তার ওপরেই নির্ভর ছিল খেলোয়াড়দের দেখাশোনার দায়িত্ব। আর সেই সুজনেরই যাওয়া হলো না ওয়েস্ট ইন্ডিজে। সফরের উদ্দেশ্যে রওনা দিয়েও কাতারের দোহা থেকে দেশে ফিরে এসেছেন তিনি।

বিসিবি সূত্র জানায়, গত ৮ জুন স্পিনার তাইজুল ইসলাম ও পেসার মুস্তাফিজুর রহমানের সঙ্গে উইন্ডিজের উদ্দেশে দেশ ছাড়েন সুজন। কাতারের দোহায় ট্রানজিটের সময় রক্তচাপজনিত সমস্যা দেখা দেয় তার। বাকি দুজন ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরলেও রয়ে যান সুজন। দেশের বিমান ধরে ঢাকা ফিরে আসেন। বর্তমানে নিজ বাসায় পুরোপুরি বিশ্রামে রয়েছেন তিনি।

এদিকে ক্যারিবীয় দ্বীপপুঞ্জে পৌঁছে যান তাইজুল ও মুস্তাফিজুর। তিন দিনের প্রস্তুতি ম্যাচের খেলায় যোগদানও করেছেন মুস্তাফিজ।

সুজনের দেশে ফেরা ও অসুস্থতার বিষয়টি নিশ্চিত করে বিসিবির এক পরিচালক বলেন, ‘সুজন ভাই ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার পথে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে কাতার থেকে দেশে ফিরে এসেছেন তিনি। ডাক্তারের পরামর্শে বর্তমানে নিজ বাসায় বিশ্রামে আছেন।’

সুজনের পরিবর্তে ওয়েস্ট ইন্ডিজে যাচ্ছেন বিসিবির পরিচালক ও বয়সভিত্তিক ক্রিকেটের প্রধান ওবেদ নিজাম। আগামী বুধবার উইন্ডিজের উদ্দেশে রওনা দেওয়ার কথা রয়েছে তার। বৃহস্পতিবার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড