• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

আলোচনার পর পিএসজিকে বিদায় বলবেন পচেত্তিনো

  ক্রীড়া ডেস্ক

১৩ জুন ২০২২, ১৩:১৩
sonargao
মেসি নেইমারদের সঙ্গে পচেত্তিনো (পেছনে) (ছবি: সংগৃহীত)

আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও চুক্তি শেষ হওয়ার এক বছর আগেই কোচ মাউরিসিও পচেত্তিনোর সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলতে যাচ্ছে পিএসজি। চলতি সপ্তাহের শেষে ক্লাবের সঙ্গে আলোচনার পরই প্যারিস ছাড়বেন ৫০ বছর বয়সী এই আর্জেন্টাইন।

পিএসজিতে পচেত্তিনোর পর মেসিদের কোচ কে হবেন, তা নিয়ে আগে থেকেই চলছে জোর আলোচনা। সবচেয়ে বেশি জিনেদিন জিদানের নামই শোনা যাচ্ছিল। ফ্রেঞ্চ কিংবদন্তিকে লিগ ওয়ানের চ্যাম্পিয়নদের কোচ হিসেবে দেখতে চেয়েছেন ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ।

স্প্যানিশ গণমাধ্যমে খবর বেরিয়েছিল ক্লাবটির মালিকদের সঙ্গে চুক্তি চূড়ান্ত করতে ইতিমধ্যে কাতারে গেছেন ফুটবল মাঠের এক সময়ের মহাতারকা। তবে খবরটি ভুয়া বলে উড়িয়ে দেন ফ্রেঞ্চম্যানের উপদেষ্টা মিগ্লিয়াসিও। তার ভাষ্য ছিল, ‘পিএসজির সঙ্গে চুক্তিবিষয়ক সব গুজব ভিত্তিহীন। পিএসজি মালিক সরাসরি আমার বা জিদানের সঙ্গে যোগাযোগ করেননি।’

তবে পিএসজির ভবিষ্যৎ কোচ হওয়ার ক্ষেত্রে জিদানের পাশাপাশি আরও দুইজনের নাম উঠে এসেছে। তারা হলেন – রোমার দায়িত্বে থাকা হোসে মরিনহো এবং ফ্রেঞ্চ ক্লাব নিসের কোচ ক্রিস্টোফ গাল্টিয়ার।

গত মৌসুমে লিগ ওয়ান জিতলেও চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতেই বাদ পড়ে পিএসজি। আর তাতেই পচেত্তিনোর সঙ্গে সম্পর্ক খারাপ হতে শুরু করে পিএসজির। বাস্তবে যে তেমনটাই হতে যাচ্ছে, এটা এখন স্পষ্টতই বোঝা যাচ্ছে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড