• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

উইন্ডিজ সিরিজের খেলা সম্প্রচার নিয়ে জটিলতা

  ক্রীড়া প্রতিবেদক

১১ জুন ২০২২, ১৯:৪১
(ছবি: সংগৃহীত)

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এর মধ্যে শুরু হয়েছে প্রস্তুতি ম্যাচও। আগামী ১৬ জুন অ্যান্টিগায় শুরু হবে প্রথম টেস্ট। তবে এখনও এই সিরিজ নিয়ে সম্প্রচার জটিলতা কাটেনি। এমনকি আদৌ বাংলাদেশে বসে ওয়েস্ট ইন্ডিজ সফরের কোনো ম্যাচ দেখা যাবে কি না তা নিয়েও রয়েছে সংশয়।

ওয়েস্ট ইন্ডিজে এটি করছে তৃতীয় পক্ষ টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের (টিএসএম) মাধ্যমে। এই টিসিএম থেকে এখন পর্যন্ত সম্প্রচার স্বত্ব কেনেনি দেশি কোনো টিভি চ্যানেল।

এক্ষেত্রে সংশ্লিষ্ট ক্রিকেট বোর্ডকে অনুরোধ করা ছাড়া বিসিবিরও কিছু করার নেই বলে জানিয়েছেন মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

তিনি বলেন, ‘আসলে আমরা যখন কোনো সিরিজ খেলতে দেশের বাইরে যাই, তখন সেটা পুরোটা নির্ভর করে সেই দেশের বোর্ড ও তাদের ব্রডকাস্টারদের উপর। এখানে বিসিবির কোনো হাত থাকে না। আমরা কেবল অনুরোধ করতে পারি সংশ্লিষ্ট বোর্ডকে যেন আমাদের দেশে সম্প্রচার করতে পারে। এ ছাড়া আমাদের আনুষ্ঠানিকভাবে কিছু করার থাকে না। ’

যদিও তানভীরের আশা দেশি কোনো চ্যানেলে দেখা যাবে ম্যাচগুলো, ‘তবে আমি আশা করছি আমাদের যেসব চ্যানেল আছে, খেলা সম্প্রচারের সাথে জড়িত তারা কোনো উপায় বের করে আমাদের জনগণের জন্য একটা ব্যবস্থা করবে। ’

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড