• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৬০ মিলিয়ন নিয়ে অ্যান্তোনির পিছে ছুটছে ম্যানইউ

  ক্রীড়া ডেস্ক

১১ জুন ২০২২, ১৬:৪২
অ্যান্তোনি (ছবি: সংগৃহীত)

দলবদলের বাজারে পকেট ভর্তি ক্যাশ নিয়ে নেমেছে ম্যানচেস্টার ইউনাইটেড। দরদাম করছে, লাভ-ক্ষতির হিসেবে কষছে কিন্তু কিনছে পারছে না। ফ্রেঙ্কি ডি জংয়ের ক্ষেত্রে ওমনটা হলেও অ্যান্তোনির জন্য অতো ঝামেলায় পড়তে হচ্ছে না নতুন রেড ডেভিলদের।

সংবাদ মাধ্যম গোল জানিয়েছে, আয়াক্স থেকে অ্যান্তোনিকে দলে আনতে চান ম্যান ইউয়ের নতুন কোচ এরিক টেন হাগ। গুরুর অধীনে ফিরতে মুখিয়ে আছেন তরুণ উইঙ্গারও। দুই পক্ষ তাই সম্ভাব্য চুক্তির বিষয়ে আলোচনা শুরু করেছে। দু’-তিনদিনের মধ্যেই চূড়ান্ত হয়ে যেতে পারে চুক্তি। সব ঠিক থাকলে অ্যান্তোনি হতে যাচ্ছেন টেন হাগের প্রথম সাইনিং। চুক্তির কথা-বার্তা শেষ করতে এরই মধ্যে ওল্ড ট্রাফোর্ডে পৌঁছেছেন অ্যান্তোনি ও আয়াক্সের প্রতিনিধি। প্রিমিয়ার লিগের আর্থিকভাবে স্বচ্ছ্বল দলটি তার জন্য ৬০ মিলিয়ন ইউরো খরচ করতে রাজি। প্রত্যাশিত অর্থ পেয়ে যাওয়ায় আয়াক্সও ধরে রাখবে না তাদের তরুণ তুর্কিকে।

দুই মৌসুমে আয়াক্সে সব মিলিয়ে ৭৯ ম্যাচ খেলে ২২ গোল করেছেন অ্যান্তোনি। গতি-ড্রিবলিংয়ের সঙ্গে টেকনিক ও ট্যাকটিক্যালি অ্যান্তোনি খুরধার হওয়ায় টেন হাগের খুব পছন্দ তাকে।

ওদিকে শক্ত দল গড়তে এভারটন থেকে মিডফিল্ডার ভ্যান ডি বিককে ফিরিয়ে আনতে চান টেন হাগ। বার্সায় খেলা শিষ্য ফ্রেঙ্কি ডি জংকে দলে চান তিনি। সেজন্য ৮০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছে ম্যানইউ। বার্সা অবশ্য তাতে এখনও রাজি হয়নি। এছাড়া রিয়াল থেকে অ্যাসেনসিওকে আনার চেষ্টা করছে ম্যানইউ।

এর বাইরে রক্ষণ শক্ত করার চেষ্টা করে যাচ্ছেন টেন হাগ। ভিয়ারিয়াল থেকে পাও তোরেসকে কিনতে মোটা অর্থ খরচে প্রস্তুত দলটি। ডর্টমুন্ডের ম্যানুয়েল আকাঞ্জি, সেভিয়ার জুলেস কুন্দে, জুভেন্টাসের ম্যাথুস ডি লিট আছেন কোচের নজরে। শুধু কেনায় মন নয় কোচের। খোয়াড় ফাঁকা করার মিশনও আছে তার। পল পগবা, ফ্রেড, ওয়ান বিশাক্কা, হ্যারি মাগুইরেকে একে একে ছাড়তে হতে পারে ওল্ড ট্রাফোর্ড।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড