• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ট্রেলিয়ার বিপক্ষে লঙ্কানদের শক্তিশালী ওয়ানডে স্কোয়াড 

  ক্রীড়া ডেস্ক

১১ জুন ২০২২, ১৬:০২
(ছবি: সংগৃহীত)

অস্ট্রেলিয়ার কাছে টি-টুয়েন্টি সিরিজ হারের পর নড়েচড়ে বসেছে শ্রীলঙ্কা। ওয়ানডের লড়াইয়ে নামার আগে তাই অভিজ্ঞ তারকাদের দলে ফিরিয়েছে লঙ্কানরা। পাশাপাশি তরুণ প্রতিভাবান ক্রিকেটারদেরও নেওয়া হয়েছে ২১ জনের এই স্কোয়াডে। আগামী ১৪ জুন থেকে পাল্লেকেলেতে হবে সিরিজের প্রথম ওয়ানডে। পরের চার ম্যাচ যথাক্রমে ১৬, ১৯, ২১ ও ২৪ জুন।

দাসুন শানাকার নেতৃত্বাধীন দলে ফেরানো হয়েছে ধনঞ্জয় ডি সিলভা, নিরোশান ডিকভেলা, ভানিন্দু হাসারাঙ্গা, ভানুকা রাজাপাকশে, লাহিরু মাদুশঙ্কা ও আসিথা ফার্নান্দোকে। এছাড়া অনভিষিক্তদের মধ্যে রয়েছেন তরুণ অলরাউন্ডার দুনিথ ওয়েলালাগে ও ডানহাতি পেসার প্রমোদ মাদুশান।

দল থেকে বাদ পড়েছেন তিন পেসার নুয়ান প্রদীপ, চামিকা গুনাসেকারা ও শিরান ফার্নান্দো। বাদ পড়াদের তালিকায় আরও রয়েছেন উইকেটরক্ষক ব্যাটার মিনোদ ভানুকা এবং স্পিন বোলিং অলরাউন্ডার কামিন্দু মেন্ডিস। প্রদীপ ছাড়া বাকিদের বাদ পড়া অনুমেয়ই ছিল। প্রদীপকে বাদ দেওয়াই ছিল বড় ধরনের চমক।

অস্ট্রেলিয়ার বিপক্ষে শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড:

দাসুন শানাকা (অধিনায়ক), পাথুম নিসাঙ্কা, দানুশকা গুনাথিলাকা, ধনঞ্জয় ডি সিলভা, দিনেশ চান্দিমাল, কুশল মেন্ডিস, চারিথ আসালাঙ্কা, ভানুকা রাজাপাকশে, নিরোশান ডিকভেলা, ভানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুনারাত্নে, দুশমন্থ চামিরা, আসিথা ফার্নান্দো, রমেশ মেন্ডিস, মহেশ থিকসানা, নুয়ান থুসারা, প্রবীন জয়াবিক্রম, জেফ্রি ভেন্ডারসাই, লাহিরু মাদুশঙ্কা, দুনিথ ওয়েলালাগে ও প্রমোদ মাদুশান।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড