• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদো, ডি ব্রুইনেদের টপকে বর্ষসেরা সালাহ

  ক্রীড়া ডেস্ক

১০ জুন ২০২২, ১৪:৪৫
মোহাম্মেদ সালাহ (ছবি: সংগৃহীত)

লিভারপুল জার্সিতে গত মৌসুমটা দারুণ কাটিয়েছেন মোহাম্মেদ সালাহ। এফএ কাপ, কারাবাও কাপ শিরোপা উঁচিয়ে ধরেছেন। মাত্র এক পয়েন্টে পিছিয়ে থাকায় ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জেতা হয়নি। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে প্রতিশোধ নেওয়ার মঞ্চে দারুণ খেলেও জয় মেলেনি। আক্ষেপ অনেক। তবুও নতুন কীর্তি যোগ হল সালাহর ক্যারিয়ারে। ইংলিশ প্রিমিয়ার লিগের বর্ষসেরার পুরস্কার হাতে তুলেছেন মিশরীয় তারকা।

ইপিএলে গত মৌসুমে সর্বোচ্চ ২৩ গোল করে কদিন আগে সন হিউং-মিনের সঙ্গে যৌথভাবে গোল্ডেন বুট জিতেছেন সালাহ। এবার দ্বিতীয়বারের মতো জিতে নিলেন বর্ষসেরার খেতাব। ইংলিশ পেশাদার ফুটবলারদের অ্যাসোসিয়েশন (পিএফএ) দেয় এই বর্ষসেরা ফুটবলারের পুরস্কার।

সালাহকে বর্ষসেরা হতে পেছনে ফেলতে হয়েছে ম্যানসিটি তারকা কেভিন ডি ব্রুইন, রেডডেভিল মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো, টটেনহ্যাম অধিনায়ক হ্যারি কেন ও সতীর্থ সাদিও মানেকে। বর্তমান ও সাবেক পেশাদার ফুটবলারদের ভোটে পিএফএ পুরস্কারটি দেয়া হয়।

জিতে বেশ উচ্ছ্বসিত সালাহ, ‘ব্যক্তিগত বা যৌথভাবে ট্রফি জেতা বড় সম্মানের। আমি খুব খুশি এবং গর্বিত। এই ট্রফিটি বিশেষ, কারণ এটি খেলোয়াড়দের ভোটে নির্বাচন করা হয়। সত্যিই কঠোর পরিশ্রম করার পর এমন ট্রফি বাড়তি কিছু করতে অনুপ্রেরণা যোগায়। আমি শোকেসে সবসময় জায়গা রাখি এবং কল্পনা করি আরও ট্রফি আসতে চলেছে।’

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড