• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় আক্রান্ত হওয়ায় নটিংহ্যাম টেস্টে নেই উইলিয়ামসন

  ক্রীড়া ডেস্ক

১০ জুন ২০২২, ১৩:৩৬
কেন উইলিয়ামসন (ছবি: সংগৃহীত)

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে মাঠে নামা হচ্ছে না নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের। করোনা ভাইরাস পরীক্ষায় পজিটিভ হওয়ায় তাকে ছাড়াই নটিংহ্যাম টেস্টে খেলতে হচ্ছে কিউইদের।

করোনায় আক্রান্ত হওয়ায় ৫ দিনের জন্য বাধ্যতামূলক আইসোলেশনে থাকতে হচ্ছে উইলিয়ামসনকে। সে কারণে নিউজিল্যান্ডকে নেতৃত্ব দিতে দেখা যাবে টম লাথামকে।

এরই মধ্যে তার বিকল্প হিসেবে হামিশ রাদাফোর্ডকে দলে নিয়েছে কিউইরা। ৫ দিন পর কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ হলেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন উইলিয়ামসন।

এদিকে গুরুত্বপূর্ণ দ্বিতীয় টেস্টের আগে অধিনায়কে হারিয়ে হতাশ কিউই কোচ গ্যারি স্টেড। তিনি বলেন, 'গুরুত্বপূর্ণ ম্যাচের আগে কেনকে সরে যেতে হওয়া খুবই হতাশার। আমরা এই সময়ে তাকে অনুভব করছি। সেও নিশ্চিতভাবে খুব হতাশ।'

নিউজিল্যান্ড দলের সঙ্গে যোগ দিতে অবশ্য খুব বেশি ঝামেলা পোহাতে হচ্ছে না রাদারফোর্ডকে। লেস্টারশায়ারের হয়ে কাউন্টি খেলতে ইংল্যান্ডেই ছিলেন তিনি। দ্বিতীয় টেস্টের আগেই তার দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে।

লর্ডসে সিরিজের প্রথম টেস্টে হাড্ডাহাড্ডি লড়াইয়ে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে ইংল্যান্ড। শুক্রবার (১০ জুন) নটিংহ্যামের ট্রেন্টব্রিজে সিরিজের মাঠে গড়াবে সিরিজের দ্বিতীয় টেস্ট।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড