• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের বিপক্ষে উইন্ডিজ টেস্ট দলে তিন নতুন মুখ

  ক্রীড়া ডেস্ক

০৯ জুন ২০২২, ০৯:৩৮
ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দল (ছবি: সংগৃহীত)

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে অবস্থান করছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী ১৬ জুন অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে মুখোমুখি হবে দু’দল। তার আগে ১২ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। স্বাগতিকদের ঘোষিত সেই দলে অভিষেকের অপেক্ষায় তিন নতুন ক্রিকেটার।

ওয়ানডে ও টি-টুয়েন্টিতে আগেই সুযোগ পেয়েছিলেন উইকেটরক্ষক ব্যাটার ডেভন থমাস। এবার টেস্ট দলে ডাক পেয়েছেন তিনি। বাঁহাতি স্পিনার হিসেবে দলে জায়গা হয়েছে গুগাকেশ মতির। পেসে গতি আনতে রাখা হয়েছে অ্যান্ডারসন ফিলিপকে।

আগে টি-টুয়েন্টি খেললেও এবারই প্রথম টেস্ট দলে ঠাঁই পেয়েছেন মতি। অন্যদিকে ইংলিশদের বিপক্ষে স্কোয়াডে থাকলেও সুযোগ হয়নি ফিলিপের। বাংলাদেশের বিপক্ষেও রাখা হয়েছে তাকে।

আর চোটের কারণে দল থেকে ছিটকে গেছেন অভিজ্ঞ পেসার কেমার রোচ। তবে এরমধ্যে চোট কাটিয়ে উঠলে ১৩তম সদস্য হিসেবে দলে জায়গা করে নেবেন তিনি। এছাড়া জেসন হোল্ডারকে বিশ্রাম দেওয়া হয়েছে। বাংলাদেশ সিরিজ পুরোটায় মিস করবেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল: (প্রথম ম্যাচ) ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), এনক্রুমা বোনার, জারমেইন ব্ল্যাকউড, জন ক্যাম্পবেল, জোশুয়া দা সিলভা, কাইল মায়ার্স, গুদাকেশ মতি, আলজারি জোসেফ, অ্যান্ডারসন ফিলিপ, রেমন রেইফার, ডেভন টমাস ও জেডেন সিলস।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড