• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোটে দ্বিতীয় টি-টুয়েন্টিতে নেই স্টার্ক

  ক্রীড়া ডেস্ক

০৮ জুন ২০২২, ১৬:১৪
মিচেল স্টার্ক (ছবি: সংগৃহীত)

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে দুর্দান্ত শুরু করেছিলেন মিচেল স্টার্ক। তবে দ্বিতীয় ম্যাচে তার সার্ভিস পাবে না অজিরা। আঙুলের চোটের কারণে খেলতে পারবেন না এই অজি পেসার।

সিরিজের প্রথম টি-টুয়েন্টি ম্যাচে খেলার সময় চোট পান স্টার্ক। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে প্রথমে ব্যাটিংয়ে নামে শ্রীলঙ্কা । লঙ্কানদের ইনিংসের প্রথম ওভারেই বোলিংয়ে আসেন স্টার্ক। স্ ওভারে বোলিং করার তার জুতার স্পাইকের উপর লেগে সময় হাতের তর্জনী কেটে যায়।

এরপরও খেলা চালিয়ে যান স্টার্ক। এই ম্যাচে পুরো চার ওভার বোলিং করেছেন তিনি। যেখানে ২৬ রানের বিনিময়ে ৩ উইকেট শিকার করেছেন এই পেসার। তবে দ্বিতীয় ম্যাচে আর খেলা হচ্ছে না তার।

স্টার্কের চোট প্রসঙ্গে জশ হ্যাজেলউড বলেন, 'এটা একটা অদ্ভুত চোট ছিল। তার বাম পা পেছনে নিয়ে আসার সময়, তার (জুতার) স্পাইকের উপর (হাত) লাগে এবং তার আঙুলে চোট পায়।'

চোটের কারণে দ্বিতীয় ম্যাচ থেকে স্টার্ক ছিটকে যাওয়ায় সুযোগ মিলতে পারে ঝাই রির্চাডসনের। স্টার্কের বদলি হিসেবে টিম ম্যানেজমেন্টের পছন্দের তালিকায় উপরের দিকে আছেন এই পেসার।

বৃহস্পতিবার (৮ জুন) সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল। আর সিরিজের শেষ এবং তৃতীয় টি-টুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ১১ জুন। প্রথম টি-টুয়েন্টি জিতে ইতোমধ্যেই সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে অজিরা।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড