• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্সেলোনার প্রস্তাবের অপেক্ষায় ডি মারিয়া

  ক্রীড়া ডেস্ক

০৭ জুন ২০২২, ১৬:৩৯
ডি মারিয়া (ছবি: সংগৃহীত)

দিনকয়েক আগেই প্যারিস সেইন্ট জার্মেইকে (পিএসজি) বিদায় বলে দিয়েছেন ডি মারিয়া। এখন নতুন কোনো ক্লাবে খেলার অপেক্ষায় রয়েছেন আর্জেন্টাইন উইঙ্গার। জুভেন্তারে খেলার ইচ্ছা প্রকাশ করলেও মারিয়াকে পাওয়ার দৌড়ে যোগ দিয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা।

অবশ্য ডি মারিয়াকে প্রধান লক্ষ্য হিসেবে রাখছে না বার্সা। চলতি জুনে ডেম্বেলের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে বার্সার। তাই নতুন মৌসুমের জন্য লিডস ইউনাইটেড উইঙ্গার রাফিনহাকে নিতে চাচ্ছে মেসির সাবেক ক্লাব। এই সুযোগে রাফিনহার জন্য ৬০ মিলিয়ন ইউরো দাম হাঁকিয়েছে ইংলিশ ক্লাবটি। ক্লাবের আর্থিক দুর্দশার মধ্যে এই মুহূর্তে এত অর্থের জোগান দেওয়া কঠিনই বার্সার জন্য। তাই বিকল্প হিসেবে ৩৪ বছর বয়সী ডি মারিয়ায় চোখ রাখছে কাতালানরা। বয়স বাড়লেও ধার কমেনি তার খেলায়। এখনো প্রতিপক্ষের মাথাব্যথার কারণ হয়ে দাঁড়ান আর্জেন্টাইন তারকা। একসময় মাদ্রিদের হয়ে মাঠ কাপিয়ে যাওয়া ডি মারিয়ার ইচ্ছাও রয়েছে প্রবল প্রতিপক্ষের হয়ে স্পেনে ফেরার।

বার্সেলোনার সঙ্গে এক বছরের চুক্তি করতে চান ৩৪ বছর বয়সী ডি মারিয়া। আর তারপর ২০২৩ সালে শৈশবের ক্লাব রোজারিও সেন্ট্রালে ফিরে যাওয়ার পরিকল্পনা মারিয়ার। সেখানেই ফুটবল ক্যারিয়ারের ইতি টানতে চান সাবেক রিয়াল মাদ্রিদের এই উইঙ্গার। এরই মধ্যে আগামী বিশ্বকাপের পর জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন এই আর্জেন্টাইন ফুটবলার।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড