• বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পোল্যান্ড ম্যাচে লুকাকুকে পাচ্ছে না বেলজিয়াম

  ক্রীড়া ডেস্ক

০৭ জুন ২০২২, ১৫:২০
রোমেলু লুকাকু (ছবি: সংগৃহীত)

এবারের উয়েফা নেশনস লিগের প্রথম ম্যাচেই নেদারল্যান্ডসের বিপক্ষে ৪-১ গোলে হেরে বড় ধাক্কা খেয়েছিল বেলজিয়াম। ওই ম্যাচের আধাঘণ্টা না পেরোতেই ইনজুরির কারণে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন রোমেলু লুকাকু। একই কারণে এই স্ট্রাইকারকে পোল্যান্ডের বিপক্ষে ম্যাচে পাওয়া যাবে না।

বৃহস্পতিবার (৯ জুন) নিজেদের মাঠে পোল্যান্ডকে আতিথেয়তা দেবে বেলজিয়াম। এই ম্যাচে অ্যাঙ্কেলের চোটের কারণে থাকবে না লুকাকু। তার চোটের বিষয়টি নিশ্চিত করেছেন দলটির কোচ রবার্তো মার্টিনেজ।

নেদারল্যান্ডসের বিপক্ষে নাথান অকে কড়া ট্যাকলে ডান পায়ের অ্যাঙ্কেলের চোটে পড়েন লুকাকু। তার মাঠ ছাড়ার পর ম্যাচটিও ৪-১ গোলে হেরেছিল বেলজিয়াম।

অ্যাঙ্কেলের চোটের কারণে খুব বেশিদিন মাঠের বাইরে থাকতে হচ্ছে না। শনিবার (১১ জুন) ওয়েলসের বিপক্ষে মাঠে ফিরতে পারেন, এমনটাই জানিয়েছে বেলজিয়াম ফুটবল ফেডারেশন।

ইতোমধ্যেই ওয়েলস ম্যাচকে সামনে রেখে রিহ্যাব শুরু করেছেন লুকাকু। ঘরের মাঠে পোল্যান্ডের বিপক্ষে খেলতে না পারলেও তাদের মাঠের ম্যাচে খেলার অপেক্ষায় আছেন তিনি।

আন্তর্জাতিক ফুটবলে দারুণ খেলা লুকাকু তার ক্লাব নিয়ে বেশ বিপদে আছেন। ইন্টার মিলান ছেড়ে ইংলিশ ক্লাব চেলসিতে যোগ দিয়ে খুবটা সুবিধা করতে পারেননি তিনি। এখন ভাবনায় চেলসি ছেড়ে ফের ইন্টারে যোগ দিতে ফিরতে চান এই বেলজিয়ান তারকা।

আন্তর্জাতিক ফুটবলে বেলজিয়ামের হয়ে এখন পর্যন্ত ১০২ ম্যাচে ৬৮ গোল করেছেন লুকাকু।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড