• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাসেক্সের হয়ে উড়ন্ত শুরু রিজওয়ানের

  ক্রীড়া ডেস্ক

২৭ মে ২০২২, ১৬:১৮
মোহাম্মদ রিজওয়ান (ছবি: সংগৃহীত)

গত বছর টি-টুয়েন্টিতে সর্বোচ্চ রানের রেকর্ড করেছিলেন মোহাম্মদ রিজওয়ান। চলতি বছরও রানের ফোয়ারা ছুটিয়ে চলেছেন এই পাকিস্তানি ওপেনার। এবার টি-টুয়েন্টি ব্লাস্টের অভিষেকেই দুর্দান্ত এক ইনিংস খেলেছেন তিনি। তার ৮১ রানের অপরাজিত ইনিংসের প্রশংসা শোনা গেছে সাসেক্সের প্রধান কোচ জেমস কার্টলির কণ্ঠেও।

গ্ল্যামারগ্যানের বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টুয়েন্টি ব্লাস্টে অভিষেক হয় রিজওয়ানের। সাসেক্সের হয়ে এই ম্যাচে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন এই ওপেনার। নিজের প্রথম ম্যাচেই ৬০ বলে ৮১ রানের ইনিংস খেলেছেন অপরাজিত তিনি।

রিজওয়ানের এই দুর্দান্ত ইনিংসে ভর করেই ৬ উইকেটে ১৫০ রান সংগ্রহ করে সাসেক্স। ম্যাচ শেষে তাই ডানহাতি এই ব্যাটারের প্রশংসা করতে ভুলেননি কার্টলি। দলের বিদেশী ক্রিকেটাররা এমন পারফরম্যান্স করবে এমনটাই প্রত্যাশা দলটির প্রধান কোচের।

কার্টলি বলেন, 'রিজওয়ানের কাছ থেকে দুর্দান্ত পারফরম্যান্স ছিল। আপনি আপনার বিদেশী খেলোয়াড়দের কাছ থেকে এটিই প্রত্যাশা করেন যে, সে উকেটে আসবে এবং রান করবে।'

রিজওয়ান দুর্দান্ত ব্যাটিং করলেও ১৫০ রানের বেশি করতে পারেনি তার দল। আর সেই রান ডিফেন্ড করতে পারেননি বোলাররাও। তাইতো অভিষেকে ভালো পারফর্ম করেও দলের হার দেখতে হয়েছে এই অভিজ্ঞ ওপেনারকে।

সাসেক্সের প্রধান কোচ বলেন, 'তবে এটি একটি লজ্জার বিষয় যে, আমরা তাকে সমর্থন করতে পারিনি এবং বড় লক্ষ্য দাঁড় করাতে পারিনি, যা গ্ল্যামারগ্যানের জন্য আরও চ্যালেঞ্জিং হতো।'

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড